Entertainment News

প্রয়োজনে বিনোদকে অঙ্গদান করতেও রাজি ইরফান

গতকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবিটি। যেখানে দাবি করা হচ্ছে, এটি নাকি অসুস্থ বিনোদের ছবি। যদিও তাঁর পরিবার সূত্রে এ নিয়ে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেননি। তবে ছবিটি দেখে অবাক সকলে। অনেকেই বলছেন, এটা নাকি বিনোদেরই ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০১৭ ১২:৫৯
Share:

গতকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবিটি। যেখানে দাবি করা হচ্ছে, এটি নাকি অসুস্থ বিনোদের ছবি। যদিও তাঁর পরিবার সূত্রে এ নিয়ে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেননি। তবে ছবিটি দেখে অবাক সকলে। অনেকেই বলছেন, এটা নাকি বিনোদেরই ছবি। অভিনেতা ইরফান খান সংবাদমাধ্যমে বলেছেন, ‘‘বিনোদ খন্নাজি অসুস্থ শুনে খুব আপসেট লাগছে। উনি দ্রুত সুস্থ হয়ে উঠুন। আমি যেভাবে সম্ভব ওঁকে সাহায্য করতে চাই। প্রয়োজনে অঙ্গদান করতেও রাজি। আমি সমানে প্রার্থনা করছি, যাতে তাড়াতাড়ি উনি সুস্থ হয়ে ওঠেন। বিনোদজি আর ধর্মেন্দ্র সাহেব আমার কাছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে হ্যান্ডসাম অভিনেতা।’’

Advertisement

আরও পড়ুন, ইনি কি বিনোদ খন্না? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবি

বলি মহলের একটা সূত্র বলছে, ইউরিনারি ব্লাডার ক্যানসারে ভুগছেন বিনোদ। ভর্তি রয়েছেন মুম্বইয়ের এক হাসপাতালে। সেখান থেকেই কোনও ভাবে নিরাপত্তার ফাঁক গলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অসুস্থ অভিনেতার ছবি।

Advertisement

যদিও সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাত্কারে বিনোদের ছেলে রাহুল খন্না বলেছেন, ‘‘বাবা গত ৩১ মার্চ থেকে ডিহাইড্রেশনের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি। পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে আসবে বলেই মনে হচ্ছে। চিকিত্সকেরা হয়তো শীঘ্রই ছেড়ে দিতে পারেন বাবাকে। আপনাদের শুভকামনার প্রয়োজন।’’

আরও পড়ুন, গানে-দৃশ্যে মুগ্ধ দর্শক, ‘বেগমজান’ নিয়ে তীব্র হচ্ছে প্রত্যাশা

‘দিলওয়ালে’ ছবিতে শাহরুখ খান ও কাজলের সঙ্গে শেষ বার বড়পর্দায় দেখা গিয়েছে বিনোদকে। তারপর থেকেই নাকি তাঁর অসুস্থতা বাড়তে থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন