Bollywood Gossip

কিয়ারা ‘না’ বলায় ছবি আটকে! অভিনেত্রীরাও অডিশন দিয়ে ক্লান্ত, নায়িকা কি মিলবে?

কিয়ারা ছবির কাজ থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পর আরও অনেক অভিনেত্রীই নাকি নায়িকা হওয়ার জন্য আবেদন করেছিলেন। অডিশন হয়েছে, কিন্তু এখনও অবধি কাউকে কিছু জানানো হয়নি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ২১:১৮
Share:

নায়িকা হওয়ার কথা ছিল কিয়ারার। —ফাইল চিত্র।

বিয়ের পর মধুচন্দ্রিমায় যেতে পারেননি, এতই কাজের চাপ কিয়ারা আডবাণীর। কিন্তু এর মধ্যে একটি কাজ ছেড়ে দিলেন তিনি। হতাশ করলেন আশুতোষ গোওয়ারিকরকে। তাঁর প্রযোজনায় একটি ছবিতে নায়িকা হওয়ার কথা ছিল কিয়ারার। এ দিকে শোনা যাচ্ছে, হন্যে হয়ে নতুন নায়িকা খুঁজছেন প্রযোজক। কিয়ারার বদলে কাউকেই নাকি পছন্দ হচ্ছে না তাঁর!

Advertisement

‘করম কুরম’ নামের এক ছবিতে বাণিজ্যিক সংস্থার সাফল্যের গল্প নিয়ে আসছিলেন আশুতোষ। অনুপ্রেরণা পেয়েছিলেন এফএমসিজি গোষ্ঠীর এক জনপ্রিয় টেলিভিশন বিজ্ঞাপন থেকে। আশুতোষ ২০২০ সালে ঘোষণা করেছিলেন সেই নতুন কাজের কথা। যদিও গত বছর অক্টোবরে রটে যায়, কিয়ারা চুক্তি ভেঙে বেরিয়ে গিয়েছেন। কানাঘুষো শোনা যাচ্ছিল, চরিত্রে নাকি ভাল মানাচ্ছিলেন না তিনি। বানিজ্যের খুঁটিনাটি বুঝে একটি গোটা ছবি নিজের মতো করে করা তাঁর পক্ষে সম্ভব হয়নি। সেই সঙ্গে শুটিংয়ের সময়সূচি নিয়েও সমস্যা দেখা দিয়েছিল, এমনই জানা গিয়েছে। কিয়ারা এই ছবির কাজ থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পর আরও অনেক অভিনেত্রীই নাকি নায়িকা হওয়ার জন্য আবেদন করেছিলেন। অডিশন হয়েছে, কিন্তু এখনও অবধি কাউকে কিছু জানানো হয়নি।

কথা ছিল চলতি বছরের শুরুতেই ছবির শুটিং শুরু হবে, কিন্তু নায়িকার অভাবেই নাকি কাজ এগোচ্ছে না। দিওয়ালি অবধি পিছিয়ে দেওয়া হয়েছে শুটিং, এমনই জানা যাচ্ছে। পরিচালনায় রয়েছেন গ্লেন এবং অঙ্কুশ। রামোজি ফিল্ম সিটিতে প্রয়োজনীয় সেট তৈরি করতে নাকি আরও সময় যাচ্ছে। সব মিলিয়েই ‘করম কুরম’-এর কাজ বিলম্বিত।

Advertisement

চলতি বছর ফেব্রুয়ারি মাসেই সিদ্ধার্থ মলহোত্রকে বিয়ে করেছেন কিয়ারা। তার পর থেকে লাগাতার কাজ করেছেন দম্পতি। সম্প্রতি দু’জনকে জাপানে দেখা যায়। যদিও সেই সফর ছিল কাজের কারণেই। ‘শেরশাহ’ ছবিতে জুটির রসায়ন চোখ টেনেছিল দর্শকদের। সে ছবির প্রযোজক ছিলেন কর্ণ জোহর। পর্দার প্রেম থেকে বাস্তবের পরিণয়— এই স্বপ্নযাত্রার সাক্ষী থেকেছেন দর্শক। অভিনেত্রী সদ্য শেষ করছেন ‘সত্যপ্রেম কি কথা’ ছবির শুটিং। তবে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই স্বামী সিদ্ধার্থের সঙ্গে জুটিতে বড় পর্দায় দেখা যাবে কিয়ারাকে। বিয়ের পরে এটিই হবে একসঙ্গে তাঁদের প্রথম কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন