Parabrata-Ushasi-Arjun

এক ছবিতে পরমব্রত, ঊষসী, অর্জুন! ‘শহরের উষ্ণতম দিনে’-এর পর নতুন ছবির কাজ শুরু অরিত্রর?

ইন্ডাস্ট্রির অন্দরে নতুন গুঞ্জন। এ বার নাকি এক ছবিতে দেখা যাবে তিন নায়ক-নায়িকাকে। ইতিমধ্যেই নাকি শুটিং শুরু করে দিয়েছেন পরিচালক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৬:৫৯
Share:

অরিত্রর নতুন ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে ঊষসী রায় এবং অর্জুন চক্রবর্তীকে। ফাইল চিত্র।

টলিপাড়ায় এসেছেন একঝাঁক নতুন পরিচালক।তাঁদের মধ্যে অন্যতম একজনের লেখা গল্প সেলুলয়েডে ইতিমধ্যেই দেখে ফেলেছেন দর্শক। এ বার আরও এক নতুন ছবির কাজ শুরু করে দিলেন তিনি। পরিচালক অরিত্র সেন। তাঁর পরিচালিত ‘ঘরে ফেরার গান’ , ‘শহরের উষ্ণতম দিনে’ ছবিগুলি মুক্তির অপেক্ষায়। এর মধ্যেই নতুন ছবির কাজ শুরু করে দিলেন অরিত্র। ছবির সম্ভাব্য নাম ‘প্রান্তিক’।

Advertisement

সোমবার থেকে শুরু হয়ে গিয়েছে ছবির কাজ। কিন্তু সবটাই গোপনে। কোনওটাই ফাঁস হওয়ার জো নেই। স্টুডিয়োপাড়ার অন্দরের গুঞ্জন,অরিত্রর এই ছবিতেও দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। সঙ্গে দেখা যাবে ঊষসী রায় এবং অর্জুন চক্রবর্তীকেও। আপাতত কলকাতাতেই হচ্ছে ছবির শুটিং।

কী নিয়ে তৈরি হয়েছে ছবির গল্প? ‘ফুটবল গ্যাম্বলিং’-এর প্রেক্ষাপটেই নাকি ছবির গল্প বুনেছেন পরিচালক। যদিও এই বিষয়ে প্রযোজনা সংস্থা কিংবা কলাকুশলীর তরফ থেকে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি। তবে আবারও যে অন্য রকমের বিষয় নিয়ে তৈরি হতে চলেছে নতুন এই বাংলা ছবি, আন্দাজ করা যায়। পরমব্রতর সঙ্গে এর আগেও কাজ করেছেন অরিত্র। তবে ঊষসী এই প্রথম । বড় পর্দায় যদিও নতুন মুখ নায়িকা। কিছু দিন আগেই ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে নায়িকার আরও একটি কাজের ঘোষণা হয়েছে। এই নতুন ছবিতে এই তিন অভিনেতাকে ঠিক কেমন ভাবে দেখা যাবে, এখন তারই অপেক্ষা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন