Jacqueline Fernandez

জ্যাকলিনের অর্ধনগ্ন ছবি, ঊর্বশী রউতেলার ভাষায়, ‘দেবী’র আগমন ইনস্টাগ্রামে

আপাতত জ্যাকলিনের সাদা কালো ছবির মোহে নেটাগরিকরা। সোফায় উপুড় হয়ে শুয়ে রয়েছেন নায়িকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২১ ১২:১৮
Share:

জ্যাকলিন ফার্নান্ডেজ

নেটমাধ্যমে উত্তেজনা। অভিনেত্রী ঊর্বশী রউতেলার ভাষায়, ‘দেবী’র আগমন হয়েছে ইনস্টাগ্রামে। জ্যাকলিন ফার্নান্ডেজ বলে কথা! তাঁর অর্ধনগ্ন ছবি পোস্ট হতেই ভিড় জমেছে অভিনেত্রীর প্রোফাইলে। পোস্ট করার ২০ ঘণ্টার মধ্যে মন্তব্যের সংখ্যা প্রায় সাড়ে ২৫ হাজার ছুঁয়েছে। আর লাইক? ২৫ লক্ষ ছাড়িয়ে অনেক দূর!

Advertisement

কী এমন পোস্ট করেছেন ‘কিক’-এর নায়িকা?

আপাতত জ্যাকলিনের সাদা কালো ছবির মোহে নেটাগরিকরা। সোফায় উপুড় হয়ে শুয়ে রয়েছেন নায়িকা। চুল আলুথালু, মুখের উপরে কয়েক গোছা এসে পড়েছে। নগ্ন পিঠে হালকা আলো। মন্তব্যের জায়গায় আগুন ও হৃদয়ের ইমোজির ছড়াছড়ি। কেউ তাঁকে ‘বলিউডের রানি’ বলতে ব্যস্ত, কেউ বা ‘দেবী’র দেখা পেলেন। তবে কুমন্তব্যেরও খামতি নেই। অভিনেত্রীর শরীর নিয়ে অশ্লীল কথা বলতে শুরু করেছেন নেটাগরিকরা। তবে প্রশংসাসূচক মন্তব্যে চাপা পড়ে গিয়েছে সে সব অনভিপ্রেত কথাবার্তা।

Advertisement

সম্প্রতি একটি ফোটোশ্যুট করেছেন নায়িকা। তারই ছবি এটি। তবে এর আগেও এ ধরনের ফোটোশ্যুট করেছে তিনি। নভেম্বর মাসেও এমনই একটি সাদা কালো ছবি তিনি পোস্ট করেছিলেন। বুকের কাছে কাপড় ধরা একটি ছবি এই রকমই উত্তেজনা তৈরি করেছিল নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন