Entertainment News

ঝুঁকি নিয়ে কিছু কাজ করতে চাই, কেন বললেন জ্যাকলিন?

জ্যাকলিন জানিয়েছেন, বছরে তিন-চারটে ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকেন তিনি। নিজের সমস্ত এনার্জি সে সব প্রজেক্টেই দেন। কিন্তু এখন কিছুদিন শুধুমাত্র ডিজিটাল প্ল্যাটফর্মের ছবিতে মনোযোগ দিতে চান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০১৯ ১৩:৪৮
Share:

জ্যাকলিন ফার্নান্ডেজ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

মেনস্ট্রিম কর্মাশিয়াল অভিনেত্রী হিসেবেই জ্যাকলিন ফার্নান্ডেজকে চেনেন সিনেপ্রেমীরা। বড় পর্দায় অভিনয় এবং নাচ— দুই ক্ষেত্রেই প্রশংসা আদায় করেছেন তিনি। এ বার বড়পর্দার পাশাপাশি ডিজিটাল মিডিয়াতেও দেখা যাবে জ্যাকলিনকে। সৌজন্যে নেটফ্লিক্সের ছবি ‘মিসেস সিরিয়াল কিলার’।

Advertisement

শিরিষ কুন্দর পরিচালিত ‘মিসেস সিরিয়াল কিলার’ থ্রিলার ঘরানার ছবি। এই ছবির প্রসঙ্গে জ্যাকলিন বলেন, ‘‘সত্যি বলতে, বলিউডের কর্মাশিয়াল ছবি আর নেটফ্লিক্স অরিজিনালস্ দুটোই ভাল। কিন্তু অভিনেতাদের জন্য যেটা গুরুত্বপূর্ণ, আমরা বিভিন্ন প্ল্যাটফর্মে এক্সপেরিমেন্ট করতে পারছি। মেনস্ট্রিম ছবির সঙ্গে ভীষণ ভাবে যুক্ত আমি। কিন্তু নেটফ্লিক্সের মতো প্ল্যাটফর্মে অন্য কিছু ট্রাই করতে পারছি। ঝুঁকি নিয়ে কিছু কাজ করতে চাই।’’

জ্যাকলিন জানিয়েছেন, বছরে তিন-চারটে ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকেন তিনি। নিজের সমস্ত এনার্জি সে সব প্রজেক্টেই দেন। কিন্তু এখন কিছুদিন শুধুমাত্র ডিজিটাল প্ল্যাটফর্মের ছবিতে মনোযোগ দিতে চান। সচেতন ভাবেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন জ্যাকলিন।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, মেয়ের ডিপ্রেশন নিয়ে দুশ্চিন্তায় ছিলাম, বললেন সোনি রাজদান

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন