Bigg Boss OTT

‘বিগ বস্ ওটিটি’র সেটে নিবিড় চুম্বন! সলমনের সংস্কৃতি রক্ষার প্রতিশ্রুতি প্রশ্নের মুখে

ঘোষণার পরে দুই দলের মধ্যে তর্ক বেধে যায় যে, কত ক্ষণ ধরে চুমু খেতে হবে বিরোধী পক্ষকে? শেষ অবধি নির্ধারণ করা হয়, ৩০ সেকেন্ড ধরে চুম্বন করলে ঠিক হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৮:১৯
Share:

‘বিগ বস্ ওটিটি’র দ্বিতীয় সিজ়নের সেটে চুম্বনরত জাদ হাদিদ এবং আকাঙ্ক্ষা পুরী। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্ ওটিটি’র দ্বিতীয় সিজ়নের সেটে পরস্পরকে চুমু খেলেন জাদ হাদিদ এবং আকাঙ্ক্ষা পুরী। লাইভ ক্যামেরায় ধরা পড়ল তাঁদের সেই নিবিড় চুম্বনদৃশ্য।

Advertisement

কালো এবং সাদা— এই দুই দলের দুই প্রতিযোগীর সাহসী চুম্বনের ভিডিয়ো এখন টুইটারে ট্রেন্ডিং। তবে প্রেমে পড়ে তাঁরা এ কাজ করেননি। প্রতিযোগিতায় নানা রকমের নির্দেশ পালন করতে হয় অংশগ্রহণকারীদের। এই চুম্বনও নাকি ছিল তারই অঙ্গ!

অবিনাশ সচদেবার ঘোষণার পরে দুই দলের মধ্যে তর্ক বেধে যায় যে, কত ক্ষণ ধরে চুমু খেতে হবে বিরোধী পক্ষকে? শেষ অবধি নির্ধারণ করা হয়, ৩০ সেকেন্ড ধরে চুম্বন করলে ঠিক হবে। আকাঙ্ক্ষা এবং জাদ তৈরি হতে থাকেন পরস্পরকে চুম্বন করতে। যত ক্ষণ তাঁরা চুম্বন করছিলেন, তাঁদের মুখে লেগেছিল হাসি।

Advertisement

আশপাশে যাঁরা দাঁড়িয়েছিলেন, তাঁরা উৎসাহ দিচ্ছিলেন চুম্বনরত দুই প্রতিপক্ষকে। কিন্তু সময় পেরিয়ে গেলেও চুম্বনের ঘোর থেকে বেরোতে পারেননি তাঁরা। শেষে হাউসের সকলেই বলেন, “অনেক হয়েছে, এ বার দু’জন দু’জনকে ছাড়ো।”

পূজা ভট্ট অবশ্য আগে থেকেই থামতে বলছিলেন তাঁদের। জাদ যদিও মনীষা রানির ক্রাশ, তবে মনীষাকে বিমর্ষ হতে দেখা গেল না এই ঘটনায়।

টুইটার ব্যবহারকারীরা অবশ্য এই ঘটনায় মিশ্র প্রতিক্রিয়া জানালেন। ধেয়ে এল কিছু ব্যঙ্গবিদ্রুপও। এক জন লিখলেন, “জাদ এবং আকাঙ্ক্ষা পরস্পরের ঠোঁটে চুম্বন করলেন। এই একটা কাজই ওঁরা খুব ভাল করতে পারেন। দু’জনেই খুব ভাল ভাবে কাজটা করেছেন।”

আর এক জনের বক্তব্য, “বিগ বস্- এ বার আড়াল-আবডাল কিছুই থাকছে না দেখছি।”

জাদ এক জন মডেল। থাকেন দুবাইয়ে। পশ্চিম এশিয়ার সর্বাধিক উপার্জনকারী মডেলদের তালিকায় নাম লিখিয়েছেন তিনি। বিয়ের পর মডেল রামোনা খালিলের সঙ্গে পাঁচ বছর এক ছাদের তলায় ঘর করেছেন। চার বছর বয়সি এক কন্যাসন্তানও রয়েছে তাঁর। কিন্তু রামোনার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাঁর।

অন্য দিকে, ‘বিগ বস্ ১৩’-তে দেখা গিয়েছিল আকাঙ্ক্ষাকে। মিকা সিংহের স্বয়ম্বরের অনুষ্ঠানে অংশগ্রহণ করে জনপ্রিয় হয়ে ওঠেন আকাঙ্ক্ষা। তিনিই জিতেছিলেন ‘মিকা দি ভোটি’।

‘বিগ বস্ ওটিটি’ দ্বিতীয় সিজনের সঞ্চালক সলমন খান। এই শো-এ আসার আগে ভারতীয় সংস্কৃতি এবং মূল্যবোধ অটুট বজায় রাখার কথা বলেছিলেন তিনি। জাদ-আকাঙ্ক্ষার চুম্বন সলমনের প্রতিশ্রুতিকে শুরুতেই চ্যালেঞ্জ করল। এ নিয়ে অবশ্য ‘ভাইজান’-এর মতামত জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন