Entertainment News

‘আমি নেপোটিজমের অংশ, বিরোধিতা করতে পারব না’

রাজীব মসন্দের ‘দ্য  নিউ কামারস্ রাউন্ড টেবল’-এর প্রোমো রিলিজের অনুষ্ঠানে এসে এ ভাবেই নিজের অবস্থান স্পষ্ট করেন জাহ্নবী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৯ ১৮:৩৬
Share:

জাহ্নবী কপূর। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

‘‘নেপোটিজমের বিরোধিতা আমি করতে পারবো না কারণ আমি এরই অংশবিশেষ’’, স্ট্রেট ব্যাটে ছক্কা হাঁকিয়ে এ কথা বললেন জাহ্নবী কপূর। বলিউডে এখন সবচেয়ে বেশী চর্চিত বিষয় নেপোটিজম বা স্বজনপোষণ। কঙ্গনা রানাওয়াত প্রথম যে বিষয়ের বিরোধিতা করে মুখ খুলেছিলেন। তার পর থেকে বলিউড পেয়েছে জাহ্নবী কপূর, সারা আলি খানের মতো স্টার কিডসদের। টিনসেল টাউনে গুঞ্জন এঁরা নেপোটিজমের অঙ্গ। শ্রম না দিয়েই বলিউডে জায়গা পাকা করেছেন।

Advertisement

এঁদের যাঁরা গড ফাদার তাঁরা এ বিষয়ে স্পিকটি নট থাকলেও, এ বার নেপোটিজম নিয়ে মুখ খুললেন খোদ জাহ্নবী। বলিউডে ফিসফাস কর্ণ জোহরের মানস-কন্যা জাহ্নবীকে সে ভাবে কোনও কষ্ট করতে হয়নি বলিউডে জায়গা পেতে। যদিও এই সমালোচনার পক্ষ নিয়েই শ্রীদেবী-কন্যা বলেছেন; “নেপোটিজমের বিরোধিতা আমি করতে পারবো না; কারণ আমি এরই অংশবিশেষ।“

রাজীব মসন্দের ‘দ্য নিউ কামারস্ রাউন্ড টেবল’-এর প্রোমো রিলিজের অনুষ্ঠানে এসে এ ভাবেই নিজের অবস্থান স্পষ্ট করেন জাহ্নবী। শ্রীদেবী-কন্যা আপাতত কর্ণ জোহরের তখত এবং অ্যাসিড আক্রান্ত তরুণী গুঞ্জন সাক্সেনার বায়োপিকের শুটিংয়ে ব্যস্ত।

Advertisement

আরও পড়ুন, জন্মদিনে সোনালির সাহসকে কুর্নিশ করলেন স্বামী গোল্ডি

(শাহরুখ, আমির, সলমান না অক্ষয়। কে করছেন বক্স অফিসে রাজ? দেখে নিন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন