Jeet

Jeet: প্রসেনজিতের পরেই জিৎ! শৌভিকের আগামী দু'টি ছবির নায়ক ‘রাবণ’?

‘আয় খুকু আয়’-র পর জিৎকে নিয়ে দুটো ছবি বানানোর ইচ্ছে শৌভিক কুণ্ডুর। সম্ভবত বিষয়-নির্ভর ছবিতে এ বার দেখা যাবে অভিনেতাকে। নায়িকা কে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১২:০৪
Share:

জিৎ-কে নিয়ে এ বার নতুন ভাবনা পরিচালকের।

‘বস’ আবার তাঁর পুরনো মেজাজে। রিয়্যালিটি শো সঞ্চালনার আগে সাক্ষাৎকারে জানিয়েছিলেন, বছরে চারটে করে ছবি করবেন। সেই কথা রাখছেন জিৎ। সব ঠিক থাকলে শৌভিক কুণ্ডুর আগামী দু'টি ছবির নায়ক তিনিই! আনন্দবাজার অনলাইন যোগাযোগ করতেই জানতে পারে এই খবর।

শৌভিক আপাতত ব্যস্ত তাঁর ‘আয় খুকু আয়’ ছবি নিয়ে। ২৭ মে-এর বদলে ১৭ জুন মু্ক্তি পাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দিতিপ্রিয়া রায়, রফিয়াত রশিদ মিথিলা, সোহিনী সেনগুপ্তর মতো তারকা সম্বলিত ছবিটি। দফায় দফায় বৈঠক, আলোচনা এবং জোরকদমে প্রচার চলছে। তারই ফাঁকে কথায় কথায় শৌভিক জানান তাঁর আগামী ছবির কথা। সব ঠিক থাকলে আগামীতে বিষয়-নির্ভর ছবির নায়ক হতে চলেছেন জিৎ।

Advertisement

শৌভিকের ‘সুইৎজারল্যান্ড’ ছবিরও প্রযোজক জিৎ প্রোডাকশনস। অতিমারির পর এই ছবিই ফের প্রেক্ষাগৃহে দর্শকদের ফিরিয়ে এনেছিল। পরিচালকের কথায়, ‘‘জিৎদার সঙ্গে কাজ করে মজা আছে। সবাইকে স্বাধীনতা দেন। নিজের মতো করে কাজের জায়গা ছেড়ে দেন।’’ তাঁর মতে, ‘‘দুটো ছবি, ‘সুইৎজারল্যান্ড’ এবং ‘আয় খুকু আয়’ দিয়ে প্রযোজক জিৎদাকে চিনেছি। কিন্তু অনেক দিন থেকে ওঁকে নায়ক করে ছবি বানানোর ইচ্ছে। জিৎদাও রাজি। কিন্তু অভিনেতার নিজস্ব একটি ডায়েরি আছে। তাঁর সেই ডায়েরির সঙ্গে আমার তারিখ মিলছিল না। আশা করছি, এ বার সেটা মিলবে।’’

জিতের বিপরীতে কে নায়িকা? পরিচালকের দাবি, কথাবার্তা একেবারে প্রাথমিক স্তরে। তাই কিছু নাম এবং ছবির বিষয় নিয়ে কথা হলেও চূড়ান্ত কিছু হয়নি। ‘আয় খুকু আয়’-এর মুক্তির পর জিতের সঙ্গে ফের আলোচনায় বসবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন