Pushpa: The Rise

Jisshu Sengupta: ‘পুষ্পা’-তে ফহাদ ফাসিলের চরিত্রের জন্য আমায় বলা হয়, সময় দিতে পারিনি: যিশু

‘পুষ্পা’-র মতো জনপ্রিয় এবং মারপিটের ছবিতে অভিনয় করতে চান? যিশু জানান, এই ছবিতে ফহাদের চরিত্রটির জন্য তাঁকে বেছে নেওয়া হয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১ ১৯:১৯
Share:

‘পুষ্পা’-তে যিশুর বদলে ফহাদ

মুক্তি পাওয়ার দু’দিনের মধ্যে বিশ্ব জুড়ে ১০০ কোটি টাকার ব্যবসা করেছে ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিটি। দেশের বলিউড, টলিউড, মালয়লাম, তামিল, মরাঠি— সমস্ত রাজ্যের ইন্ডাস্ট্রিকে টক্কর তেলুগু ইন্ডাস্ট্রির। সুকুমার পরিচালিত এই ছবির নায়ক অল্লু অর্জুন ফের সাড়া ফেলে দিয়েছেন চলচ্চিত্র জগতে। খলনায়কের ভূমিকায় দেখা গিয়েছে মালয়লাম ছবির উচ্চ প্রশংসিত অভিনেতা ফহাদ ফাসিল।

আনন্দবাজার অনলাইনের শনিবাসরীয় আড্ডা ‘অ-জানাকথা’য় সেই ছবি সম্পর্কিত একটি চমকপ্রদ তথ্য দিলেন যিশু সেনগুপ্ত।

Advertisement

‘পুষ্পা’-র মতো জনপ্রিয় এবং মারপিটের ছবিতে অভিনয় করতে চান যিশু? অনুরাগীর এই প্রশ্নে অভিনেতা জানালেন, এই ছবিতে ফহাদের চরিত্রটির জন্য তাঁকে বেছে নেওয়া হয়েছিল। প্রস্তাব এসেছিল অতিমারির আগে। কিন্তু করোনার কারণে দেশে সাড়া ফেলে দেওয়া এই ছবিতে অভিনয় করা হয়নি যিশুর। কোভিডের দু’টি ঢেউ স্তিমিত হয়ে যাওয়ার পরেও যিশুর সঙ্গে কথাবার্তা চলে সুকুমারের। কিন্তু কোনও ভাবেই সময় দিতে পারেননি টলি-নায়ক।

আফশোস হয় যিশুর? ‘পুষ্পা’-র মতো ছবি হাতছাড়া হয়ে যাওয়ায় আক্ষেপ নেই তাঁর? অভিনেতার জবাব, ‘‘হ্যাঁ খারাপ লেগেছিল বটে। অল্লু অর্জুনের সঙ্গে অভিনয় করার সুযোগ পেলাম না। কিন্তু কোনও আক্ষেপ নেই। কারণ তার পরেই আমি চিরঞ্জিবীর সঙ্গে ‘আচার্য’ ছবিতে অভিনয় করেছি। ‘বাবা বেবি ও…’-র সঙ্গে একই দিনে অর্থাৎ ৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে সেই ছবি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন