Kangana Ranaut

শ্যুটিংয়ের আগে আশীর্বাদ নিতে প্রতিরক্ষামন্ত্রীর দুয়ারে কঙ্গনা

ভারতীয় বায়ুসেনার এক পাইলটের জীবনকাহিনি এই ছবির মূল বিষয়বস্তু। পাইলটের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২০ ১৬:১০
Share:

কঙ্গনা রানাউত।

নতুন ছবির জন্য আশীর্বাদ নিতে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথের সঙ্গে দেখা করলেন কঙ্গনা। ছবি পোস্ট করে টুইটারে সে বার্তা দিলেন অভিনেত্রী।

Advertisement

টুইটারে লিখলেন, ‘তেজাস ছবির সকলে মিলে আজ সম্মানীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহের সঙ্গে দেখা করলাম। কাজ শুরু করার আগে তাঁর শুভকামনা ও আশীর্বাদের প্রয়োজন। ওনার সঙ্গে চিত্রনাট্য নিয়ে আলোচনা হল। এ ছাড়া ভারতীয় বায়ুসেনার কাছ থেকেও কিছু বিষয়ে অনুমতির প্রয়োজন। তাই তাদেরকেও চিত্রনাট্যটি পাঠানো হয়েছে। জয় হিন্দ।’ এর সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন তিনি। রাজনাথ সিংহর হাতে ফুলের একটি তোড়া তুলে দিচ্ছেন কঙ্গনা রানাউত।

ভারতীয় বায়ুসেনার এক পাইলটের জীবনকাহিনি এই ছবির মূল বিষয়বস্তু। পাইলটের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। পরিচালক সারভেশ মেওয়ারার এই ছবির প্রযোজক ভিকি কৌশালের ছবি ‘উড়ি’ বানিয়েছিলেন।

Advertisement

এর আগে ভারতীয় বায়ুসেনার তোপের মুখে পড়েছিল অনুরাগ কাশ্যপ ও অনিল কপূরের আগামী ছবি ‘একে ভার্সেস একে’। অনিল কপূর ছবির ট্রেলার শেয়ার করেছিলেন টুইটারে। যেখানে ভারতীয় বায়ুসেনার পোশাক পরে থাকতে দেখা যায় তাঁকে। তার পরেই ভারতীয় বায়ুসেনার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে অভিযোগ জানানো হয়। আইএএফ-র কথায়, অনিল কপূর ঠিক ভাবে পোশাকটি পরেননি। দ্বিতীয়ত, ওই পোশাক পরে থাকাকালীন আপত্তিজনক ভাষা ব্যবহার করেছেন। আর তাই ওই পোশাক পরে থাকা দৃশ্যগুলি বাদ দেওয়ার দাবি তোলে ভারতীয় বায়ুসেনা।

আরও পড়ুন: ‘এ নচি তোমার কী দশা!’ কেন আক্ষেপ করলেন শিলাজিৎ?

কিন্তু সে পথে হাঁটলেন না কঙ্গনা। প্রথম পদক্ষেপ নেওয়ার আগেই আইএএফ-এর পরামর্শ নিতে চাইলেন তিনি। আর সে কথা স্পষ্ট করে বুঝিয়ে দিলেন তাঁর দর্শকদের।

আরও পড়ুন: আবার প্রেমে পড়েছে শ্যামা? ফাঁস করল রাধারাণী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন