kangana ranaut

Kangana on Covid: ‘কোভিড ফ্যান ক্লাব’কে সন্তুষ্ট রাখতে হলে করোনার বিপক্ষে কিছু বলা যাবে না: কঙ্গনা

করোনা মুক্ত কঙ্গনা, কিন্তু কোভিড-প্রেমী কারা? ‘কোভিড ফ্যান ক্লাব’ কী?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ১৫:০৪
Share:

কঙ্গনা রানাউত

কোভিড নেগেটিভ কঙ্গনা রানাউত। তবে এই প্রসঙ্গে বেশি কথা বলবেন না বলেই জানালেন তিনি। কারণ, কোভিড-প্রেমীদের রাগাতে চান না অভিনেত্রী।

Advertisement

এ বার প্রশ্ন, কোভিড-প্রেমী কারা? অভিনেত্রী খোদ এই গোষ্ঠীর সন্ধান পেয়েছেন বলে দাবি তাঁর। গোষ্ঠীর মানুষদের নাম দিয়েছেন ‘কোভিড ফ্যান ক্লাব’। ঘটনার সূত্রপাত ৮ মে। কঙ্গনা রানাউত জানালেন, তিনি কোভিডে আক্রান্ত হয়েছেন। সঙ্গে লিখেছিলেন, ‘এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন’। সঙ্গে এ কথাও জানিয়েছিলেন, এই ভাইরাসকে ধ্বংস করবেন তিনি। কিন্তু অতিমারি নিয়ে ‘ভুল’ তথ্য প্রচার করার অভিযোগে ইনস্টাগ্রাম থেকে সেই পোস্টটি সরিয়ে দেওয়া হয়।

তার পরেই কঙ্গনা ইনস্টাগ্রামে স্টোরি দিয়ে লিখেছিলেন, ‘নেটমাধ্যমে সন্ত্রাসবাদী এবং কমিউনিস্টরা রয়েছে জানি। এ বারে জানলাম, কোভিড ফ্যান ক্লাবও রয়েছে’। তাঁর মতে, তিনি ভাইরাসকে ধ্বংস করবেন বলেছিলেন বলেই তাঁর পোস্ট সরিয়ে দেওয়া হয়েছে। কিছু মানুষ ক্ষুব্ধ হয়েছেন বলে ধারণা তাঁর।মঙ্গলবার সকালে কোভিড রিপোর্ট নেগেটিভ আসে কঙ্গনা রানাউতের। সে খবর জানানোর পাশাপাশি তোপ দাগলেন ‘কোভিড ফ্যান ক্লাব’-এর দিকে। যার অস্তিত্ব নিয়ে কোনও সন্দেহ নেই অভিনেত্রীর। তাই তিনি লিখলেন, ‘কী কী ভাবে এই ভাইরাসকে ধ্বংস করেছি, তা বলতে পারব না। কারণ কোভিড ফ্যান ক্লাবকে রাগাতে না বলা হয়েছে আমায়’। তাঁর মতে, এমন মানুষ সত্যিই রয়েছেন, ভাইরাসের প্রতি অসম্মান প্রকাশ করলে যাঁরা অসন্তুষ্ট হন। সেই পোস্টের শেষে ধন্যবাদ জানালেন নিজের অনুরাগীদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন