Karan Johar

Karan Johar: ৫০টি বসন্ত পার, আজও জীবনসঙ্গী পেলেন না, আক্ষেপ তাড়িয়ে বেড়ায় কর্ণকে

পর্দায় একাধিক রোম্যান্টিক জুটি তৈরি করেছেন। সেই তিনিই নিজে প্রেমহীন। দুই সন্তানের বাবা কর্ণ জোহর জীবনসঙ্গীর বড্ড অভাব বোধ করেন ইদানীং।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১৯:৪১
Share:

কর্ণ জোহর

পর্দায় তাঁর ছবি প্রেমে ভাসিয়েছে একাধিক প্রজন্মকে। তাঁর সৃষ্ট চরিত্রেরা হয়ে গিয়েছেন ভালবাসার প্রতীক। সেই কর্ণ জোহরের কাছে বাস্তবে অধরাই থেকে গেল প্রেম? ২০১৫-য় সারোগেসির সাহায্যে দুই সন্তানের বাবা হয়েছেন। ছেলে যশ, মেয়ে রুহিকে নিয়ে কর্ণের সংসার। তবু মনের মতো জীবনসঙ্গীর খোঁজ পেলেন না এখনও। একলা থাকার অভ্যেসে এই আক্ষেপ তাড়া করে বেড়ায় বলিউডের অন্যতম সফল প্রযোজক-পরিচালককে। মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবনে এই শূন্যতার কথা ভাগ করে নিয়েছেন কর্ণ। বলেছেন, ‘‘ব্যক্তিগত জীবন নিয়ে আমার একটু ভাবা উচিত ছিল। আমি সেটা করতে পারিনি। বাবা হিসেবে আমি তৃপ্ত। ভাগ্যিস এই সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে মনে হয় আরও পাঁচ বছর আগে এই পথে হাঁটা উচিত ছিল। কাজের দিকে মনোযোগী হতে গিয়ে ব্যক্তিগত জীবনকে পিছনে ফেলে এসেছি। বাবা-মা, বা সন্তান কখনও জীবনসঙ্গীর অভাব পূরণ করতে পারে না।’’

Advertisement

সম্প্রতি ৫০ পার করেছেন। বলিউড তারকাদের মেলা বসেছিল তাঁর জন্মদিনের অনুষ্ঠানে। অনুরাগীদের শুভেচ্ছায় ভরে গিয়েছিল তাঁর ফেসবুক, ইনস্টাগ্রাম পেজ। এত ভিড়ে মাঝেও একলা লাগে। পাহাড়ে একান্তে ছুটি কাটানোর সময়ে সঙ্গী এসে তাঁর হাত ধরবে— এই স্বপ্ন আর বাস্তব হবে না ভেবে কষ্ট পান পরিচালক। তার জন্য ব্যক্তিগত জীবন নিয়ে নিজের উদাসীনতাকেই দায়ী করেছেন কর্ণ। পরিচালকের আক্ষেপ, ‘‘কাজের চাপে আমার ব্যক্তিগত জীবনকে গুরুত্ব দিইনি। জীবনের এতটা সময় পার করে মনে হয় বড্ড দেরি হয়ে গিয়েছে। এখন আর জীবনসঙ্গী খুঁজতে যাওয়া বৃথা।’’ আপাতত ‘কফি উইথ কর্ণ’-এর সপ্তম সিজনের শ্যুটিংয়ে ব্যস্ত পরিচালক। কাজ চলছে ‘রকি অউর রানি কি প্রেমকহানি’-রও। এই ছবির হাত ধরেই পাঁচ বছর পর আবার পরিচালনায় ফিরছেন কর্ণ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন