Alia-Karan: ছোট্ট মেয়েটা অসাধারণ কাজ করেছে! ‘ডার্লিংস’ নিয়ে আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ কর্ণ

প্রযোজনায় পা রেখেছেন আলিয়া ভট্ট। ‘ডার্লিংস’ ঘিরে তাঁর অনেক আশা। গুরুদেব কর্ণও তাঁর ‘মেয়ে’র কাজে গর্বিত।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৯:০৩
Share:

জীবনের প্রথম প্রযোজনায় বাজিমাত আলিয়ার

কর্ণ জোহরকে গুরু মানেন আলিয়া ভট্ট। গর্ব করে তাঁকে ‘মেন্টর’, ‘ফাদার ফিগার’, আবার কখনও ‘বেস্ট ফ্রেন্ড’ বলে ডাকেন। দু'জনের মধ্যে প্রগাঢ় সম্পর্কের কথা সকলেই জানেন।

Advertisement

আসন্ন ছবি ‘ডার্লিংস’ দিয়ে প্রযোজনায় পা রাখছেন আলিয়া। নতুন সফরে অনেক তারকাই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে, অবশ্যই, বিশেষ শুভেচ্ছার অপেক্ষা ছিল ‘মেন্টর’ কর্ণ জোহরের কাছ থেকে। বুধবার, ‘ডার্লিংস’ নিয়ে আলিয়াকে প্রশংসায় ভরিয়ে দিলেন তিনি। যেন নিজের ছোট্ট মেয়েটির নতুন কাজ দেখছেন। মেয়েকে প্রাণভরা আশিস জানিয়েছেন কর্ণ।

‘ডার্লিংস’-এর দু'টি পোস্টারের একটি মন্তাজ শেয়ার করে কর্ণ লিখেছেন, ‘এক জন আত্মপ্রকাশকারী পরিচালক এতটাই ভাল কাজ করেছেন যে, আমি তার ঘূর্ণিতে পাক খাচ্ছি। একটি সংবেদনশীল বিষয়ের সঙ্গে হাস্যরসের ভারসাম্য বজায় রাখা বিশাল চ্যালেঞ্জ। আলিয়া ব্যতিক্রমী অপরাধমূলক ছবি তৈরি করতে সক্ষম হয়েছে প্রথম বারেই। কাজটা একই সঙ্গে এত মজাদার, এত কঠিন এবং এত আকর্ষণীয়, যে কী বলব! আমার ছোট্ট মেয়ে, প্রযোজনার পথে তোমাকে স্বাগত। আগামী দিনে আরও অনেক কাজ নিয়ে এসো। শুভেচ্ছা রইল।’

Advertisement

সেই সঙ্গে সমস্ত দর্শকের প্রতি কর্ণের আর্জি, ৫ অগস্ট কেউ যেন ‘ডার্লিংস’ দেখতে না ভোলেন! নেটফ্লিক্সে মুক্তি পাবে আলিয়া অভিনীত সেই ছবি।

জসমিতকে রিনের পরিচালনায় ‘ডার্লিংস’কে ডার্ক কমেডি-ড্রামা বলা যেতে পারে। মা-মেয়ের জীবন অন্বেষণের গল্প। ব্যতিক্রমী পরিস্থিতিতে সাহস এবং ভালবাসা দিয়ে সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করে চলবে গল্পের মূল দুই চরিত্র।

ছবিটির ডিজিটাল রিলিজ নিয়ে উচ্ছ্বসিত আলিয়া এর আগে বলেছিলেন, ‘‘ডার্লিংস আমার হৃদয়ে একটি বিশেষ স্থান দখল করে আছে। আশা করি এটি সবার ভাল লাগবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন