Entertainment News

বিয়ে করলে এই বলি নায়িকাকেই করতেন কর্ণ!

কর্ণ আর করিনার বন্ধুত্ব বলিউডে নতুন কিছু নয়। কিন্তু এই কর্ণ জোহরই তো এক বার ‘কফি উইথ কর্ণ’-তে বলেছিলেন, জীবনে প্রেম করলে টুইঙ্কল খন্নার সঙ্গেই করতেন! তা হলে হঠাৎ আবার করিনা কোথা থেকে এলেন? সে প্রশ্নের অবশ্য উত্তর দেননি কর্ণ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৮ ১০:৩৫
Share:

সিরিয়াস ডেটিং কর্ণ জোহরের বরাবরই অপছন্দের। ছবি: সংগৃহীত।

ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা লুকোছাপা করেন না। প্রযোজনা আর পরিচালনা তো করেই যাচ্ছেন। সঙ্গে অ্যাঙ্করিংও করে যাচ্ছেন সমান তালে। তবে এ দিন আর হোস্ট নয়। কর্ণ জোহর ছিলেন হটসিটে। আর তাঁর সামনে একের পর এক প্রশ্ন নিয়ে হাজির হচ্ছিলেন ডিজাইনার অনয়িতা শ্রফ আদজানিয়া।

Advertisement

কর্ণের সামনে প্রশ্ন আসে, সুযোগ পেলে বলিউডের কাকে বিয়ে করতেন?

কর্ণের অকপট উত্তর, করিনা কপূর খান। কর্ণ আর করিনার বন্ধুত্ব বলিউডে নতুন কিছু নয়। কিন্তু এই কর্ণ জোহরই তো এক বার ‘কফি উইথ কর্ণ’-তে বলেছিলেন, জীবনে প্রেম করলে টুইঙ্কল খন্নার সঙ্গেই করতেন! তা হলে হঠাৎ আবার করিনা কোথা থেকে এলেন? সে প্রশ্নের অবশ্য উত্তর দেননি কর্ণ।

Advertisement

কর্ণ আর করিনার বন্ধুত্ব টিনসেল টাউনে নতুন কিছু নয়।

এখানেই শেষ নয়। তাঁর যৌনজীবন নিয়েও প্রশ্ন আসে কর্ণের কাছে। সে প্রশ্নে কর্ণের উত্তর, ‘‘সিরিয়াস ডেটিং আমার অপছন্দের। আবার ক্যাসুয়াল সেক্স আমার জন্য নয়। যার সঙ্গে ডেটিং করব, তার সঙ্গে কিছু কথা বলতে পারলেই বরং আমার ভাল লাগে।”

আরও পড়ুন: মুভি রিভিউ: গ্রামে ঘোরে মহিলা ভূত, পৌঁছে দেয় গভীর বার্তা

আরও পড়ুন: কঙ্গনার জন্য কাজ ছাড়লেন সোনু?

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন