Koffee With Karan

করিনা নাকি প্রিয়ঙ্কা, কার কথা বেশি মনে পড়ে এখনও শাহিদের?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০১৯ ২১:০১
Share:

কার কথা বেশি মনে পড়ে শাহিদের?

বিয়ে করে ঘোরতর সংসারী এখন বলিউড অভিনেতা শাহিদ কপূর। স্ত্রী মীরা রাজপুত ও দুই সন্তান নিয়ে শাহিদের সুখী পরিবারের ছবি মাঝেমাঝেই দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তাঁর প্রাক্তন প্রেমিকাদের নিয়ে এখনও চোখা প্রশ্নের তির এসে বিঁধেই যায় তাঁর বুকে। সম্প্রতি সেরকমই একটি ঘটনা ঘটল আবার ‘কফি উইথ কর্ণ'-এর সেটে।

Advertisement

‘কফি উইথ কর্ণ'-এ সম্প্রতি আড্ডা দিতে এসেছিলেন শাহিদ। সেখানেই তাঁর প্রাক্তন প্রেমিকা করিনা কপূর এবং প্রিয়ঙ্কা চোপড়ার মধ্যে তুলনা করতে বলা হয়। কর্ণ শাহিদকে প্রশ্ন ছুঁড়ে দেন, এই দুই প্রাক্তন প্রেমিকার মধ্যে কার কথা তার সব থেকে বেশি মনে পড়ে শাহিদের? এর উত্তরে শাহিদ খোলাখুলি উত্তর দেন যে, তিনি এখন বিবাহিত। কিন্তু আগের সম্পর্কের স্মৃতি ভুলে যাওয়ার পক্ষপাতী তিনি নন। শাহিদ এও বলেন যে, এক সময় প্রিয়ঙ্কা চোপড়া এবং করিনা কপূর দু’জনের সঙ্গেই তাঁর সম্পর্ক থাকলেও, প্রিয়ঙ্কার সঙ্গে তাঁর সম্পর্কের মেয়াদ ছিল খুবই কম এবং করিনার সঙ্গে সম্পর্কের মেয়াদ ছিল তুলনামূলকভাবে অনেকটাই বেশি। যদিও এই দুটি সম্পর্কের কোনওটিকেই ছোট করে দেখতে রাজি হননি তিনি। কারণ তিনি জানিয়েছেন যে, এই দুটি সম্পর্কের থেকে তিনি বাস্তব জীবনে অনেক কিছুই শিখতে পেরেছেন।

এরপর আবার কর্ণ শাহিদকে জিজ্ঞেস করেন যে, করিনা এবং প্রিয়ঙ্কার মধ্যে কে বেশি ভালো অভিনেত্রী? এর উত্তরে শাহিদ বলেন যে, করিনা অসম্ভব প্রতিভাময়ী এবং প্রিয়াঙ্কা ততোধিক পরিশ্রমী।

Advertisement

আরও পড়ুন: ‘আপনা টাইম আয়েগা’, প্রকাশিত হল রণবীরের ‘গাল্লি বয়’-এর প্রথম গান

আরও পড়ুন: প্রেম বা বিয়ে করার জন্য কলকাতায় ছেলে পাওয়া মুশকিল: পায়েল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন