Hrithik Roshan

বদলে যাচ্ছে রাবণ, ছবিতে হৃতিক রোশনের জায়গা নিচ্ছেন কোন অভিনেতা?

আপাতত খলনায়কের চরিত্রে অভিনয় করতে চান না। নিতেশ তিওয়ারির পরবর্তী ছবিতে ‘না’ হৃতিক রোশনের। তাঁর জায়গায় আসছেন এই দক্ষিণী অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৫:৩৯
Share:

নিতেশ তিওয়ারির পরবর্তী ছবিতে হৃতিক রোশনের জায়গায় আসছেন দক্ষিণী অভিনেতা যশ। ছবি: সংগৃহীত।

রুপোলি পর্দায় ‘রামায়ণ’ ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছেন বলিউড পরিচালক নিতেশ তিওয়ারির। ছবিতে রাবণের চরিত্রের জন্য প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিলেন হৃতিক রোশন। খবর, সেই চরিত্র থেকে সরছেন হৃতিক। শোনা যাচ্ছে, হৃতিক সেই চরিত্রে অভিনয় করতে রাজি না হওয়ায়, দক্ষিণী তারকা যশকে চূড়ান্ত করতে চাইছেন ছবির নির্মাতারা।

Advertisement

নিতেশ তিওয়ারির ছবিতে রাবণের ভূমিকায় দেখা যেতে পারে যশকে। ছবি: সংগৃহীত

দীর্ঘদিন ধরে ভারতীয় মহাকাব্য ‘রামায়ণ’ নিয়ে কাজ করার ইচ্ছা ‘ছিছোড়ে’ খ্যাত পরিচালক নিতেশ তিওয়ারির। ‘বাওয়াল’ ছবির শুটিং শেষ করে বহু প্রতীক্ষিত সেই ছবির কাজে হাত দিতে চান বলিউড পরিচালক। এ দিকে শুটিং শুরুর আগেই কলাকুশলীদের নিয়ে সমস্যায় পড়েছেন ছবি নির্মাতারা। ছবিতে রামের চরিত্রে রণবীর কপূর ও রাবণের চরিত্রে হৃতিক রোশনকে প্রায় চূড়ান্ত করে ফেলেছিলেন পরিচালক। কিন্তু খবর, রাবণের চরিত্র করতে নাকি রাজি নন হৃতিক। শোনা যাচ্ছে, ‘বিক্রম বেদা’ ছবির পরে আপাতত আর কোনও খলনায়কের চরিত্রে অভিনয় করতে চান না হৃতিক। সেই যুক্তি দেখিয়েই ছবিকে নিতেশের ছবি থেকে সরে দাঁড়িয়েছেন বলিউডের ‘গ্রিক গড’।

তাই এখন রাবণের চরিত্রের জন্য দক্ষিণী সুপারস্টার যশকে পেতে মরিয়া ছবির নির্মাতারা। শোনা যাচ্ছে, ‘কেজিএফ’ খ্যাত তারকার কাছে ইতিমধ্যেই পাঠানো হয়েছে ছবির চিত্রনাট্য। তা নাকি পছন্দও হয়েছে যশের। সব কিছু চূড়ান্ত হলে ছবিতে রাবণের ভূমিকায় দেখা যাবে দক্ষিণী অভিনেতাকেই।

Advertisement

আপাতত বরুণ ধওয়ান ও জাহ্নবী কপূরকে নিয়ে ‘বাওয়াল’ ছবির শুটিংয়ে ব্যস্ত নিতেশ তিওয়ারি। ‘বাওয়াল’-এর শুটিং শেষ করেই ‘রামায়ণ’-এর কাজে হাত দিতে চান তিনি। অভিনেতা চূড়ান্ত হলে চলতি বছরেই শুরু হবে ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন