Salman Khan Bracelet

হাতবদল সলমনের সাধের ফিরোজ়া ব্রেসলেটের! কার হাতে গেল ‘সৌভাগ্যের প্রতীক’?

নিজের ডান হাতের ব্রেসলেটটিকে সৌভাগ্যের প্রতীক বলে মনে করেন সলমন খান। এ বার সেই ব্রেসলেটিই নাকি অন্য কাউকে দিয়ে দিলেন অভিনেতা!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৬:৩৫
Share:

সলমনের ব্রেসলেটের হাতবদল। ছবি: সংগৃহীত।

সলমন খানের ডান হাতের কব্জিতে শোভা পায় একটি ব্রেসলেট। সাদা ধাতু দিয়ে তৈরি শিকল, মাঝে উজ্জ্বল বিশালাকার নীল ফিরোজ়া পাথর। সলমনের প্রায় চব্বিশ ঘণ্টার সঙ্গী এই ব্রেসলেট। ডান হাতের এই ব্রেসলেটটিকে তাঁর সৌভাগ্যের প্রতীক বলেই মনে করেন সলমন। ব্রেসলেটের পাথরটি নিয়ে একটি বদ্ধমূল ধারণাও রয়েছেন সলমনের। তাঁর দাবি, সমস্ত নেতিবাচক মনোভাব বুঝে নেয় ফিরোজ়া। পাশাপাশি আরও একটি দাবি করেছেন তিনি। বলিউডের সুপারস্টারের কথায়, ‘‘প্রত্যেক বার অশুভ কিছুর মুখোমুখি হলে তা বুঝতে পারে ফিরোজ়া।’’ কিন্তু শোনা যাচ্ছে নিজের ওই মহামূল্য ব্রেসলেটটি সলমন নাকি তাঁর এক বন্ধুকে দিয়ে দিয়েছেন!

Advertisement

সলমনের বোন অর্পিতা খানের বাড়ির ইদের পার্টিতে তারকার ভিড়। সেখানে হাজির হয়েছিলেন আমির খান। কুর্তা, সঙ্গে জিন্স— এই লুকেই দেখা মিলল তাঁর। কিন্তু যে দিকে সকলের নজর পড়ল সেটি হল আমিরের হাতের ব্রেসলেট। অনেকেরই ধারণা ওই ব্রেসলেট সলমনের। এমনিতেই ইদের দিন সকালে আমিরের সঙ্গে তোলা ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন সলমন। যদিও দুই খানকে এক ফ্রেমে দেখে অনেকেরেই ধারণা, খুব শীঘ্রই কোন নতুন খবর দেবেন তাঁরা। এছাড়াও ইদের দিন বাড়ির বারান্দা যখন দর্শন দেন অভিনেতা তাঁর হাতে দেখা যায়নি ওই ব্রেসলেট। তার পর থেকেই দুইয়ে দুইয়ে চার করতে শুরু করেন অনেকে। সলমন অনুরাগীদের একাংশ বলতে শুরু করেন, তা হলে ভাইজান তাঁর সৌভাগ্যের প্রতীক দিয়ে দিয়েছেন আমির কে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন