Entertainment News

৫২ বছরের এলিজাবেথের এই বিকিনি ফোটোশুট মিস করবেন না!

মার্কিন অভিনেত্রী এবং মডেল এলিজাবেথ হার্লে। সবাই তাঁকে লিজ হার্লে বলেই বেশি চেনে। বয়স ৫২। বাংলা যখন শীতের মরসুমে প্রবেশ করছে, তখন মার্কিন অভিনেত্রীর সুদূর কোনও বিদেশি বিচের ধারে এমন ‘টু-পিস’ ফোটোশুট ‘উষ্ণতা’ বাড়াতে বাধ্য।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৭ ১৪:০৮
Share:
০১ ০৮

মার্কিন অভিনেত্রী এবং মডেল এলিজাবেথ হার্লে। সবাই তাঁকে লিজ হার্লে বলেই বেশি চেনে। বয়স ৫২। বাংলা যখন শীতের মরসুমে প্রবেশ করছে, তখন মার্কিন অভিনেত্রীর সুদূর কোনও বিদেশি বিচের ধারে এমন ‘টু-পিস’ ফোটোশুট ‘উষ্ণতা’ বাড়াতে বাধ্য। বিখ্যাত ‘এলিজাবেথ হার্লে বিচ’ অভিনেত্রীর নিজস্ব বিকিনি ব্র্যান্ড। এক ঝলকে দেখে নিন লিজের লেটেস্ট বিকিনি ফোটোশুট।

০২ ০৮

এক কথায় সবাই হয়তো স্বীকার করবেন যে, এলিজাবেথ হার্লের পারফেক্ট বিকিনি ফিগার রয়েছে। বিশ্বের সেরা ‘সেক্সি’ মহিলাদের মধ্যে অন্যতম এলিজাবেথ।

Advertisement
০৩ ০৮

এলিজাবেথ ওরফে লিজ হার্লের বিকিনি ব্র্যান্ড ‘এলিজাবেথ হার্লে বিচ’-এর একচেটিয়া মডেলও তিনি। নতুন কোনও ডিজাইন বাজারে আনতে এ ভাবেই ফোটোশুট করেন অভিনেত্রী।

০৪ ০৮

এলিজাবেথ অবশ্য বহুদিন ধরে সুপরিচিত তাঁর অভিনয় এবং মডেলিংয়ের জন্য। ‘রোয়িং উইথ দ্য উইন্ডস’, ‘প্যাসেঞ্জার ৫৭’, ‘মেড ইন রোমানিয়া’, ‘ভিক্টর’ ছবিতে নজর কেড়েছেন তিনি। টেলিভিশনেও এক জন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে নিজের জায়গা তৈরি করেছেন।

০৫ ০৮

এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লিজ ক্যাপশনে লিখেছেন, ‘অল দ্যাট গ্লিটার্স’।

০৬ ০৮

লিজের ছেলে ড্যামিয়েনের বয়স ১৫। অভিনেত্রীর বয়স এখন ৫২। যোগাভ্যাস এবং ডায়েটে বিশ্বাসী লিজ। এই বয়সেও তাঁর এক চুল মেদ বাড়তে দেননি। ফ্যানেদের অনেকেই বলেন, লিজ এক জন পারফেক্ট মা-অভিনেত্রী-মডেল এবং ব্যবসায়ী।

০৭ ০৮

নিজের বিকিনি ব্র্যান্ডের প্রচারেই এই ছবিগুলি ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন লিজ। তাঁর এই কালেকশনের নাম ‘পেইসলি প্রিন্ট বিকিনি’। এই কালেকশনে বোহো, মিঙ্কপিঙ্ক, ডোরোথি পেকিংস এবং রিদম— নামের বিকিনি রয়েছে।

০৮ ০৮

প্রাক্তন অস্ট্রেলিয়ান স্পিনার শেন ওয়ার্নের সঙ্গে তিন বছরের সম্পর্ক ছিল লিজের। যদিও ২০১৩ সালে বিচ্ছেদ হয় তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement