Entertainment news

‘ন্যক্কারজনক’, ‘কুৎসিত’, বিকিনি পরা ছবি পোস্ট করে ট্রোলড মন্দিরা

সম্প্রতি একটি বিকিনি পরা ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন মন্দিরা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ জুন ২০১৮ ১৩:১৫
Share:
০১ ০৬

মন্দিরা বেদী এখন ছুটি কাটাতে গ্রিসে। সেখান থেকে ইনস্টাগ্রামে ছবিও পোস্ট করছেন। সম্প্রতি একটি বিকিনি পরা ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন মন্দিরা।

০২ ০৬

এই ছবিতে মন্দিরা একটি নীল রঙের বিকিনি পরে রয়েছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘‘গ্রিসে এটা আমার প্রথম সেলফি। জিম এবং বিচে সময় কাটানোর আগে কিছু মূল্যবান মুহূর্ত।’’ আর তার নীচে প্রচুর কমেন্ট পড়েছে।

Advertisement
০৩ ০৬

অনেকেই ৪৬ বছর বয়সে এবং এক সন্তানের মা হওয়া সত্ত্বেও টোনড শরীরের জন্য তাঁর প্রশংসা করেছেন। কিন্ত বেশিরভাগই ‘ন্যক্কারজনক’, ‘মর্যাদাহানিকর’ এবং ‘কুৎসিত’-র মতো মন্তব্য করেছেন। কারও আবার মন্তব্য, বিকিনি মন্দিরাকে মানাচ্ছে না।

০৪ ০৬

শুধু বিকিনি পরা ছবিতেই যে এমন মন্তব্য করা হয়েছে তা নয়, এর আগে এই গ্রিস থেকেই এই ছবিটিও পোস্ট করেছিলেন মন্দিরা। তাতেও প্রচুর নেগেটিভ মন্তব্য করেছেন অনেকেই।

০৫ ০৬

টোনড ফিজিকের জন্য যাঁরা এত নেগেটিভ মন্তব্য করছেন তাঁদের হয়তো জানা নেই, মন্দিরা একজন ক্রীড়াপ্রেমী এবং ভীষণই ফিটনেস সচেতন। মে মাসেই র‌্যাম্পে স্পোর্টসওয়্যার পরে পুশ-আপস দিয়েছিলেন তিনি। সেই ছবি পোস্টও করেছিলেন। সপ্তাহ দু’য়েক আগে হেডস্ট্যান্ড করা ছবি পোস্ট করেন মন্দিরা।

০৬ ০৬

তবে সমালোচকরা যাই বলুন না কেন, মন্দিরা তাতে খুব একটা কান দেন না তার প্রমাণ এই ছবি। মন্দিরার ইনস্টাগ্রাম প্রোফাইল ঘাঁটলে এমন অনেক বিকিনি পরা ছবি দেখা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement