kajal

চলতি বছরই বিয়ে হওয়ার কথা ছিল এই বলি নায়িকার, কিন্তু...

এবার তিনি ‘ইন্ডিয়ান ২’ ছবিতে অভিনয় করতে চলেছেন কমল হাসনের সঙ্গে। সেই ছবির পরিচালক শঙ্করা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৮ ০৯:০০
Share:
০১ ১১

ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা প্রায় এক কোটি। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও তামিল ও তেলুগু ছবিতে নিজের আসন পাকা করে ফেলেছেন ইতিমধ্যেই। বেশ কয়েকটি বলিউডি ছবিও করেছেন কাজল অগ্রবাল। যার মধ্যে কয়েকটি সুপারহিট।

০২ ১১

দক্ষিণের প্রথম সারির এই অভিনেত্রী ইতিমধ্যেই ঝুলিতে পুরেছেন চারটি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড।

Advertisement
০৩ ১১

২০১৫-এ মুক্তি পায় কাজল অভিনীত তেলুগু অ্যাকশন ছবি ‘টেম্পার’। বড় বাজেটের এই ছবিটি বেশ হিট।

০৪ ১১

দক্ষিণী সুপারস্টার ধনুষের সঙ্গে জুটিতে তাঁর অ্যাকশন-কমেডি তামিল ছবি ‘মারি’ (২০১৫-এ মুক্তি) বেশ জনপ্রিয়তা পায়। মহেশ বাবুর সঙ্গেও তাঁর জুটি বেশ জনপ্রিয় হয়েছে।

০৫ ১১

দক্ষিণী ছবি ছাড়াও বলিউডেও বেশ জনপ্রিয় কাজল। অভিনয়ের পাশাপাশি ব্যবসাটাও তিনি করেন মন দিয়েই। ‘মার্সালা’ নামে তাঁর গয়নার বুটিক রয়েছে।

০৬ ১১

সিংঘম এবং স্পেশাল ২৬-এর মতো হিট বলিউড ফিল্মে তাঁকে দেখা গিয়েছে। স্পেশাল ২৬-এ অক্ষয় কুমারের নায়িকার ভূমিকায় অভিনয় করেন তিনি।

০৭ ১১

২০০৪-এ বিবেক ওবেরয়-ঐশ্বর্য অভিনীত ‘কিউঁ হো গ্যায়া না’ ছবিতে তিনি কাজ করেছেন। তাঁকে দেখা গিয়েছে রণদীপ হুডার সঙ্গে ‘দো লবজোঁ কি কাহানি’ ছবিতে। কাজল অগ্রবালের ‘লিপ-লক’ ভিডিয়ো এক সময় ভাইরাল হয়।

০৮ ১১

সম্প্রতি অ্যাকশন ড্রামা কাভাচামে তাঁর নায়ক শ্রীনিবাস বেল্লামকোন্ডার সঙ্গে ঘনিষ্ঠ ফটোশুটটিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

০৯ ১১

কাজল সম্প্রতি জানিয়েছেন, তাঁর বিয়ে হওয়ার কথা ছিল ২০১৮ সালেই। কিন্তু কেন বিয়ে করতে পারলেন না তিনি?

১০ ১১

আসলে ব্যস্ততার কারণেই কাজলের বিয়ে করা হচ্ছে না, সংবাদ সংস্থাকে এমনটাই জানিয়েছেন তিনি। আরও একটি বিশেষ কথাও জানিয়েছেন কাজল।

১১ ১১

এ বার তিনি ‘ইন্ডিয়ান ২’ ছবিতে অভিনয় করতে চলেছেন কমল হাসনের সঙ্গে। সেই ছবির পরিচালক শঙ্কর। সম্ভবত এই ছবি দিয়েই ফিল্মি কেরিয়ারে ইতি টানবেন কমল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement