Entertainment news

নয়ের দশকের এই ভিলেনের মেয়ে এক জন বিখ্যাত মডেল, চেনেন?

এরিকা পেশায় মডেল। তবে তাঁর মডেলিংয়ে আসার মধ্যে বেশ একটা ফিল্মি ব্যাপার আছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ জুন ২০১৮ ০৯:৩২
Share:
০১ ০৬

গাভিন প্যাকার্ডকে মনে আছে? বলিউডের সেই হ্যান্ডসম ভিলেন। জন্মগতভাবে ব্রিটিশ হলেও অভিনয় দক্ষতায় এই ভিলেন বলিউডে বেশ প্রশংসিত হয়েছেন। ২০১২ সালে তিনি শ্বাসযন্ত্র সম্পর্কিত সমস্যায় মারা যান।

০২ ০৬

তাঁর দুই মেয়ে— এরিকা এবং কামিলি। কামিলির সম্বন্ধে খুব বেশি এখনও পর্যন্ত জানা যায়নি। তবে এরিকা কিন্তু ইন্টারনেট সেনসেশন। এরিকাকে চেনেন তো?

Advertisement
০৩ ০৬

এরিকা পেশায় মডেল। তবে তাঁর মডেলিংয়ে আসার মধ্যে বেশ একটা ফিল্মি ব্যাপার আছে। শোনা যায়, বান্দ্রার সবজি মার্কেটে গিয়েছিলেন এরিকা। সেখানেই নাকি তাঁকে দেখে পছন্দ হয়ে যায় একজন ট্যালেন্ট হান্টারের।

০৪ ০৬

এরিকা কিন্তু রাজি হননি। তাঁর ইচ্ছা ছিল সাইকোলজি নিয়ে পড়াশোনা করার। কিন্তু মা বেঁকে বসেন। মায়ের ইচ্ছাতেই নাকি এরিকা মডেলিংয়ে আসেন। মায়ের সিদ্ধান্ত যে ভুল ছিল না, এরিকার কেরিয়ার গ্রাফ দেখে তা এখন বলাই যায়।

০৫ ০৬

শ্রদ্ধা কপূরের ভাই সিদ্ধান্ত কপূরের সঙ্গে প্রেম ছিল এরিকার। পরে ব্রেকআপ হয়ে যায়। বর্তমানে শার্দুল মেহতা নামে এক ড্রামারের সঙ্গে ডেট করছেন এরিকা।

০৬ ০৬

এখনও ফিল্ম ডেবিউ হয়নি এরিকার। তবে ইতিমধ্যে দুটো টিভি শো-এ রণবীর কপূরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। হয়ত খুব তাড়াতাড়ি এরিকার ডেবিউ ফিল্মের নাম ঘোষণা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement