Soniya Mehra

বলিউডের এই স্টার কিড বাবাকে হারান মাত্র দু’বছর বয়সে

বলিউডের এই স্টার কিড নতুন করে বড় পর্দায় আসতে চলেছেন। এর আগে যদিও কয়েকটি ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু সে ভাবে সফল হননি এই ‘হট’ নায়িকা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০১৯ ১০:৪৯
Share:
০১ ১০

বলিউডের এই স্টার কিড নতুন করে বড় পর্দায় আসতে চলেছেন। এর আগে যদিও কয়েকটি ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু সে ভাবে সফল হননি এই ‘হট’ নায়িকা।

০২ ১০

মাত্র দু’বছর বয়সেই বাবাকে হারিয়েছিলেন বলিউডের এই স্টার কিড।

Advertisement
০৩ ১০

প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ‘হট অ্যান্ড বোল্ড’ অবতারে ছবি পোস্ট করেন তিনি। নেটদুনিয়ায় অসংখ্য ফলোয়ার রয়েছে তাঁর। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ‘হট অ্যান্ড বোল্ড’ অবতারে ছবি পোস্ট করেন তিনি। নেটদুনিয়ায় অসংখ্য ফলোয়ার রয়েছে তাঁর।

০৪ ১০

অল্প বয়সে বাবা চলে যাওয়ায় পর তাঁর বড় হওয়া কেনিয়ার মোম্বাসায়। পরবর্তীতে লন্ডন থেকে পড়াশোনা করেন। স্বর্ণপদকও পেয়েছিলেন এই স্টার কিড।

০৫ ১০

লন্ডন অ্যাকাডেমি অব মিউজিক অ্যান্ড ড্রামাটিক আর্টস থেকে পড়াশোনা করেছিলেন তিনি। এর পর লন্ডন থেকেই অভিনয় শিক্ষার পাঠ নেন।অনুপম খেরের থেকেও অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন তিনি।

০৬ ১০

শাস্ত্রীয় নৃত্যেও তাঁর প্রশিক্ষণ রয়েছে। এ ছাড়াও জ্যাজ, ট্যাঙ্গো, হিপহপ, বেলি ডান্সিং, সাম্বা-সহ বেশ কিছু নাচে তিনি পারদর্শী।

০৭ ১০

ভিক্টোরিয়া নং ২০৩ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন তিনি। এর পর ‘শ্যাডো’, ‘এক ম্যায় অউর এক তু’ ছবিতেও দেখা গিয়েছে।

০৮ ১০

একতা কপূরের ছবি রাগিনী এমএমএস ২ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। সোনিয়া বেশ কিছু রিয়্যালিটি শোয়েও অংশগ্রহণ করেছেন।

০৯ ১০

তাঁর বাবার জনপ্রিয় ছবিগুলির মধ্যে অন্যতম ‘অনুরোধ’, ‘অমর দীপ’, ‘লাল পাথর’ উল্লেখযোগ্য। মাত্র ৪৫ বছর বয়সে হার্ট অ্যাটাকে প্রাণ হারিয়েছিলেন এই বিখ্যাত অভিনেতা। এ বার নিশ্চই বুঝতে পারছেন সোনিয়ার বাবা কে?

১০ ১০

বিখ্যাত অভিনেতা বিনোদ মেহরার তৃতীয় স্ত্রী কিরণের মেয়ে সোনিয়া। বাবাকে একেবারে অল্প বয়সেই হারিয়েছেন তিনি। কিন্তু বাবার মতোই অভিনেতা হতেই চান সোনিয়া। বলিউডে নতুন কোনও ছবিতে খুব তাড়াতাড়িই তাঁকে দেখা যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement