Entertainment news

#মিটু অভিযোগ পেয়েই গুরসিমরান খাম্বাকে শো থেকে বাদ দিল আমাজন

গুরসিমরান খাম্বা নামে ওই কমেডিয়ানকে বাদ দেওয়ার কথা বুধবার ঘোষণা করেছেন আমাজনডটকম-এর এক কর্তা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০১৮ ১১:৫৮
Share:

এআইবি-র একজন সহ-প্রতিষ্ঠাতা গুরসিমরান খাম্বার নামেই মিটু অভিযোগ উঠেছে।

#মিটু অভিযোগ ওঠায় নিজেদের কমেডি শো-রানারকে বাদ দিয়ে দিল আমাজন। গুরসিমরান খাম্বা নামে ওই কমেডিয়ানকে বাদ দেওয়ার কথা বুধবার ঘোষণা করেছেন আমাজনডটকম-এর এক কর্তা।

Advertisement

গুরসিমরান এআইবি-র একজন সহ-প্রতিষ্ঠাতা। রাজনীতি, বলিউড-সহ নানা বিষয়ের উপরে কমেডি তৈরি করে এআইবি সংস্থা। এ বার ‘গরমিন্ট’ নামে এআইবি-র একটি কমেডি শো আমাজন ডটকম-এ সম্প্রচার হওয়ার কথা ছিল। ‘গরমিন্ট’ কমেডি সিরিজের জন্যই আমাজনের হয়ে কাজ করছিলেন গুরসিমরান।

অক্টোবরে এই গুরসিমরানের নামেই # মিটু অভিযোগ করেন এক মহিলা। তিনি নিজের নাম প্রকাশ করতে চাননি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তাঁর করা অভিযোগ, গুরসিমরান তাঁর উপর মানসিক নির্যাতন চালাতেন এবং একবার তাঁর সঙ্গে জোরজবরদস্তি করার চেষ্টাও করেছিলেন।

Advertisement

আরও পড়ুন: আকবর ‘সজ্জন ব্যক্তি’, আদালতে বললেন প্রাক্তন মহিলা সহকর্মী

গুরসিমরান খাম্বা ওই মহিলার অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন। কিন্তু তা সত্ত্বেও তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করেছে আমাজন। আমাজন প্রাইম ভিডিয়োর ডিরেক্টর এবং কনটেন্ট হেড বিজয় সুব্রহ্মণ্যম বলেন, ‘‘গরমিন্ট প্রজেক্টের সঙ্গে গুরসিমরান খাম্বা আর কোনওভাবেই জড়িত নন। এই প্রজেক্টটা নিয়ে আমরা ভীষণই উৎসাহী শোয়ের কাজ খুব তাড়াতাড়ি শুরু করব।’’

আরও পড়ুন: #মিটু: কমিটির কাছে সাক্ষ্য বোর্ডকর্তাদের

গভর্নমেন্ট থেকে গরমিন্ট শব্দটা এসেছে। এই শো-য়ে প্রথমে কাজ করার কথা ছিল ইরফান খানকে। কিন্তু তাঁর নিউরোএনডোক্রাইন টিউমার ধরা পড়ায় তিনি এই শো-য়ে অভিনয় করছেন না। তাঁর বদলে অন্য কাকে নেওয় হয়েছে, তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন