Mimi Chakraborty

ছোট্ট টিপ, হালকা লিপস্টিক আর সোনার গয়না— মিমির পুজোর সাজ কত নম্বর পাবে?

তারকাদের নানা লুক। পুজোর চার দিন একটু না সাজলে চলে? সেই কথাই মনে করিয়ে দিলেন মিমি চক্রবর্তী। সাবেকি সাজে ধরা দিলেন নায়িকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২২ ১৫:৪৩
Share:

পুজোর সাজে ধরা দিলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। ছবি: ফেসবুক মিমি চক্রবর্তী

গা ভর্তি সোনার গয়না। সবুজ রঙের শাড়ি, কপালে ছোট টিপ সঙ্গে হালকা মেকআপ। শাড়িটা একটু অন্য ভাবে পরেছেন। সাবেকিয়ানার সঙ্গে আধুনিকতার মিশেল। এমনই এক লুকে ধরা দিলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। সারা বছরই কাজের সূত্রে নতুন নতুন সাজে ধরা দেন অভিনেতা-অভিনেত্রীরা। তা বলে পুজোর সময় কি বাদ যাবে? তা-ও কি কখনও হয়!

Advertisement

নায়িকাদের সাজ দেখে অনেকেই চেষ্টা করেন তেমন ভাবে সেজে ওঠার। এ ক্ষেত্রেও মিমিকে দেখে ও ভক্তদের প্রতিক্রিয়া তেমনই। মিমি লিখলেন, ‘‘সাজব না...পুজো বলে কথা! পুজো পরিক্রমা কেমন চলছে?”

মিমির সৌন্দর্যে এমনিতেই মুগ্ধ দর্শক। আর এই পুজোয় শুধুই সাবেকিয়ানায় ধরা দিলেন অভিনেত্রী। অষ্টমীর অঞ্জলি দিলেন খাঁটি বাঙালি সাজে। এই পুজোয় প্যাস্টেল রঙের পোশাকের আধিক্য বেশ চোখে পড়ার মতো। অষ্টমীর সকালে এমনই প্যাস্টেল রঙের শাড়িতে দেখা গেল তাঁকে। সঙ্গে তেমনই মানানসই ব্লাউস। পুজোয় আপনাদের প্রিয় তারকাদের কোন সাজ সবচেয়ে ভাল লাগল?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন