Shah Rukh Khan

Mimi Chakraborty: ম্যাডোনাকে দেখে ইচ্ছে ছিল হাতে গিটার নিয়ে অজস্র মানুষের সামনে গান গাইব: মিমি

সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের জোড়াজুড়িতে ছাড় পাননি মিমি। সাংসদ-নায়িকার কাছে গিয়ে তাঁর সটান দাবি, “তোকে গান করতেই হবে!”

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ১২:৪২
Share:

গান গাইলেন মিমি।

গান গাইলেন মিমি চক্রবর্তী। তাঁর সদ্য মুক্তি পাওয়া ‘বাজি’ ছবির গান ‘তোর ভুল ভাঙাব কী করে বল’ গানটি নতুন ভাবে শোনা গেল তাঁর কণ্ঠে। শুক্রবার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে এই গান। ছবিতে গানটি জুবিন নটিয়াল গেয়েছেন। কিন্তু সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের জোড়াজুড়িতে ছাড় পাননি মিমি। সাংসদ-নায়িকার কাছে গিয়ে তাঁর সটান দাবি, “তোকে গান করতেই হবে!” ব্যস। এর পরেই ফের নায়িকার গায়িকা রূপে আত্মপ্রকাশ।

Advertisement

তবে এই প্রথম নয়। অতীতেও একাধিক গান গেয়েছেন মিমি। তাঁর নিজস্ব একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। কিন্তু অভিনয়ের পাশাপাশি গানের প্রতি এই ভালবাসার কারণ কী? আনন্দবাজার অনলাইনকে মিমি বলেছেন, “ছোটবেলা থেকেই আমাদের বাড়িতে গানবাজনার পরিবেশ। আমি নিজে কখনও গান শিখিনি। কিন্তু টিভিতে ম্যাডোনাকে দেখে রকস্টার হওয়ার ইচ্ছে ছিল। মনে হত হাতে গিটার নিয়ে অজস্র মানুষের সামনে গান গাইব।”

কিন্তু জীবন বইল অন্য খাতে। গায়িকা নন, নায়িকা হয়ে উঠলেন তিনি। সময়ের সঙ্গে এসে জুড়ল রাজনৈতিক দায়িত্বও। কিন্তু নিজের ইচ্ছেপূরণ করতে জানেন তিনি। অভিনয়, সমাজসেবা, সাংসদের দায়িত্ব সামলেই গানের চর্চা বহাল রেখেছেন মিমি। তাঁর নতুন গান উপহার পেয়ে উচ্ছ্বসিত অনুরাগীরাও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন