Monali Thakur

‘শরীরের সঙ্গে যুদ্ধ চলল ২ বছর’, আশার আলো দেখতে মরিয়া মোনালি

কালীপুজো এবং দীপাবলিতে মায়ের সঙ্গে সময় মুম্বইতে সময় কাটিয়েছিলেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২০ ২০:৫৪
Share:

মোনালি ঠাকুর।

ঘুরে দাঁড়ানোর লড়াই শুরু করলেন মোনালি ঠাকুর। নতুন করে আবার নিজেকে গড়ে তুলতে চাইছেন এই মুহূর্তের বলিউড তথা টলিউডের প্রথম সারির গায়িকা। অন্তত তেমনটাই বলছে তাঁর ইনস্টাগ্রাম পেজ।

Advertisement

বুধবার জিমে ওয়ার্ক আউটের ছবি পোস্ট করলেন মোনালি। সেখানে গায়িকাকে ওয়েট লিফটিং করতে দেখা যাচ্ছে।

পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, “স্বাস্থ্য এবং শক্তিবৃদ্ধি কোনও অজুহাত ছাড়াই। অবশেষে নিজের স্বাস্থ্য এবং শক্তি ফিরে পেয়ে আমি উচ্ছ্বসিত। ধীরে হলেও অবশেষে আমার শরীর আমার কথা শুনছে। ২ বছর কোনও ওয়ার্ক আউট নেই, যুদ্ধ চলেছে শরীরের সঙ্গে। অবশেষে আশার আলো।’ মোনালির ওয়ার্ক আউটের পোস্টে ইতিমধ্যেই অনুরাগীদের লাইক, কমেন্টের বন্যা।

A post shared by Monali Thakur (@monalithakur03)

Advertisement

প্রসঙ্গত, কয়েক মাস আগে বাবাকে হারিয়েছেন মোনালি। সেই সময় তিনি ছিলেন সুইৎজারল্যান্ডে তাঁর স্বামী মাইকের সঙ্গে। বাবা শক্তি ঠাকুরের মৃত্যুর খবর শুনে তিনি ফিরে আসেন দেশে। কঠিন সময় কাটিয়েছেন গায়িকা।

আরও পড়ুন: সাতপাকে বাঁধা পড়ছেন অনির্বাণ-মধুরিমা, মনখারাপ সৃজিতের!

করোনা অতিমারির সময় নিজেকে হাসিখুশি রাখতে প্রিয় ডাইচির (পোষ্য) সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল তাঁকে। কালীপুজো এবং দীপাবলিতে মায়ের সঙ্গে সময় মুম্বইতে সময় কাটিয়েছিলেন তিনি। এ ছাড়াও মাঝেমধ্যেই সালসা নাচতেও দেখা গিয়েছে তাঁকে । তবে এ বার উৎসবের মরসুম শেষে নিজের শরীর স্বাস্থ্যের দিকে নজর দিয়েছেন মোনালি। নিজেকে আরও ফিট করে তুলতে জিমে ঘাম ঝরাচ্ছেন তিনি।

আরও পড়ুন: ১০০ পর্বে ‘খড়কুটো’, অতিমারি মনে পড়িয়ে দিচ্ছে ফেলে আসা যৌথ পরিবার?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন