মুগ্ধায় মুগ্ধ রাহুল

মডেলিং দুনিয়ার পরিচিত নাম রাহুল দেব শর্মা। ২০০০ সালে ‘চ্যাম্পিয়ন’ ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করে পাকাপাকি ভাবে বলিউডে নিজের জায়গা করে নেন তিনি। হিন্দি ছবির পাশাপাশি সমান তালে তেলেগু, মালায়লম, কন্নড় ও পঞ্জাবি ছবিতেও কাজ করেছেন রাহুল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ জুন ২০১৫ ০০:০০
Share:

মডেলিং দুনিয়ার পরিচিত নাম রাহুল দেব শর্মা। ২০০০ সালে ‘চ্যাম্পিয়ন’ ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করে পাকাপাকি ভাবে বলিউডে নিজের জায়গা করে নেন তিনি। হিন্দি ছবির পাশাপাশি সমান তালে তেলেগু, মালায়লম, কন্নড় ও পঞ্জাবি ছবিতেও কাজ করেছেন রাহুল। অন্য দিকে মডেল-অভিনেত্রী মুগ্ধা গডসেও ‘ফ্যাশন’ ও ‘হিরোইন’ ছবির জন্যে হিন্দি বলয়ে বেশ পরিচিত মুখ। দু’জনের কেরিয়ার-গ্রাফে বেশ মিল রয়েছে। এখন তো ‘মনের মিল’ও খুঁজে পেয়েছেন তাঁরা। গত বছরই এক অনুষ্ঠানে কথায় কথায় মুগ্ধা জানিয়েছিলেন, রাহুল এমনই এক জন যাঁর উপর তিনি ভরসা করতে পারেন। যদিও দু’জনকে কখনই কোনও অনুষ্ঠানে বা অন্য কোথাও এক সঙ্গে দেখা যায়নি। তা সত্ত্বেও মুগ্ধার কথায়: ‘রাহুল বন্ধুর থেকে কিছু বেশিই’। এখনও মুখে কুলুপ আঁটা থাকলেও, মুগ্ধা তাঁর সোশ্যাল অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন যা নিয়ে খানিক গুঞ্জন শোনা যাচ্ছে বি-টাউনে। পুলের ধারে মুগ্ধা-রাহুল— সেলেবরা মুখে কিছু না বললেও ওই ছবিটাই বলে দিচ্ছে অনেক কিছু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন