Entertainment News

কেন ভারতে ছেড়েছেন নার্গিস? মুখ খুললেন এতদিনে

বলিউডে তাঁর শেষ সিনেমা ‘হাউসফুল ৩’। সামনেই মুক্তি পাওয়ার অপেক্ষায় ‘বাঞ্জো’। আপাতত হাতে আর কোনও কাজ নেই নার্গিস ফকরির। আর থাকবেই বা কী করে? বলিউড ছেড়ে যে তিনি পাড়ি জমিয়েছেন সাগর-পারে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৬ ১১:২০
Share:

বলিউডে তাঁর শেষ সিনেমা ‘হাউসফুল ৩’। সামনেই মুক্তি পাওয়ার অপেক্ষায় ‘বাঞ্জো’। আপাতত হাতে আর কোনও কাজ নেই নার্গিস ফকরির। আর থাকবেই বা কী করে? বলিউড ছেড়ে যে তিনি পাড়ি জমিয়েছেন সাগর-পারে। কিন্তু হঠাৎই কেন কেরিয়ারের মধ্য গগনে সব ছেড়েছুড়ে পালালেন নার্গিস?

Advertisement

বলি-পাড়ার অন্দরের গুঞ্জন বয়ফ্রেন্ড উদয় চোপড়ার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়াতেই নাকি গোঁসা করে দেশ ছেড়েছিলেন নায়িকা। আবার কারও কারও মতে হলিউডেই পাকাপাকি ঘাঁটি গাড়তে চেয়েই বলিউডকে বিদায় জানিয়েছিলেন তিনি। কিন্তু আসল কারণটা কী? তা অবশ্য জানা যায়নি এতদিন। এ বার ধোঁয়াশা কাটাতে মুখ খুললেন খোদ নার্গিস।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে নার্গিস জানান, ভয়ঙ্কর অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। চিকিৎসার কারণেই নাকি আমেরিকা পাড়ি দিতে হয়েছিল তাঁকে। ‘‘আমার আর্সেনিক আর লেড পয়জনিং ধরা পড়েছিল। মারাত্মক অসুস্থ হয়ে পড়েছিলাম। এমনকী ডাক্তার আমার রিপোর্ট দেখে অবাক হয়ে গিয়েছিলেন।’’

Advertisement

কিন্তু এখন সম্পূর্ণ সুস্থ নার্গিস। কী করে ঘটল এমন মির‌্যাক্যাল? নার্গিস জানালেন, ‘‘নিজেই নিজের চিকিৎসা শুরু করলাম। আয়ুর্বেদ নিয়ে পড়াশুনা করলাম। টানা ছ’মাস আয়ুর্বেদিক চিকিৎসা করার পর যখন নতুন রিপোর্ট দেখে রীতিমতো চমকে যান আমার চিকিৎসকও।’’ আপাতত এক্কেবারে ফিট বছর ৩৬-এর এই নায়িকা। তাহলে কী এ বার দেশে ফিরবেন তিনি? উহুঁ! সেটার উত্তর অজানাই থেকে গেল।

আরও পড়ুন: এই বলিউড সেলিব্রিটিকে চেনেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন