Entertainment News

শিবু-নন্দিতার হেঁশেলের পরের তিন রেসিপি…

গত কয়েক বছর ধরে ভূমিকায় সামান্য বদল এনেছেন এই পরিচালক জুটি। তাঁরা শুধুমাত্র পরিচালনায় আটকে নেই। এখন প্রযোজকের ভূমিকাও পালন করেন

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ জুলাই ২০১৮ ১৯:০১
Share:

‘রসগোল্লা’র দুই তারকা।

একের পর এক তাঁদের বক্স অফিস হিট। টালিগঞ্জ পাড়ায় এই হিটের রেসিপি নিয়ে তুমুল চর্চা হয়। কেউ বলেন, ‘ওঁরা অডিয়েন্সের পালস দারুণ বোঝে।’ আবার কেউ হালকা নিচু স্বরে বলেন, ‘ওঁদের লাক ভাল যাচ্ছে এখন।’ ওঁরা, অর্থাত্ শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়। সদ্য প্রকাশ করলেন তাঁদের আসন্ন ছবির তালিকা।

Advertisement

গত কয়েক বছর ধরে ভূমিকায় সামান্য বদল এনেছেন এই পরিচালক জুটি। তাঁরা শুধুমাত্র পরিচালনায় আটকে নেই। এখন প্রযোজকের ভূমিকাও পালন করেন। ‘উইন্ডোজ’-এর প্রযোজনায় ভাল ছবি যে হতে পারে তার প্রমাণ ‘প্রজাপতি বিস্কুট’-এ আগেই দেখেছেন দর্শক। সেই ছবির পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের পরের ছবি ‘মনোজদের অদ্ভুত বাড়ি’র কারখানাও ‘উইন্ডোজ।’ মুক্তি পাবে আগামী ১২ অক্টোবর।

এ ছবির বহু চমকের মধ্যে রয়েছে আবির চট্টোপাধ্যায়ের প্লেব্যাক। ছবিতে হরিণগড়ের হারিয়ে যাওয়া রাজপুত্র কন্দর্পনারায়ণের ভূমিকায় অভিনয় করছেন আবির। পাকেচক্রে যে কন্দর্পনারায়ণ ডাকাতদের দলে ভিড়ে যায়। ছবির একটি সিকোয়েন্সে ডাকাতিরই গান গাইবেন আবির। সঙ্গে থাকছেন ভজবাবুর ভূমিকায় রজতাভ দত্ত। বলা যেতে পারে, আবির এবং রজতাভর ডুয়েট গান এটি।

Advertisement


‘মনোজদের অদ্ভুত বাড়ি’র ফার্স্ট লুক।

গানটি লিখেছেন শিলাজিৎ। সুরও তাঁর। নাম ‘ডাকাত হব আস্তে আস্তে’। প্রথমে ভাবা হয়েছিল, পেশাদার গায়কদের দিয়েই গানটা রেকর্ড করা হবে। শেষে ঠিক হয়, সিকোয়েন্সের মজাটা ধরে রাখতে অভিনেতারা গাইলেই স্বাদটা ফুটবে ভাল! গানঘর শিলাজিতের দায়িত্বে দেওয়াটাও নতুন চমক।

আরও পড়ুন, ‘আমার বয়স ৪৬! তাই নাকি?’, ক্ষোভ জয়ার

চলতি বছর শীতে ‘উইন্ডোজ’ বাঙালি দর্শকের জন্য ডেজার্টের ব্যবস্থা করেছে। ২১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘রসগোল্লা’। সৌজন্যে পরিচালক পাভেল। ‘বাবার নাম গান্ধীজি’ পরিচালনা করে টলিউডে খাতা খুলেছিলেন পাভেল। এ বার তিনি শোনাবেন রসগোল্লা আবিষ্কারের গল্প। নবীনচন্দ্র আর ক্ষীরোদমণি দেবীর গল্প। এই ছবি টলি পাড়াকে উপহার দেবে এক নতুন জুটি। উজান এবং অবন্তিকা।


‘কণ্ঠ’র ফার্স্ট লুক।

২০১৯-এর শুরুতেই ‘উইন্ডোজ’ খাতা খুলবে ‘কণ্ঠ’ দিয়ে। ১৮ জানুয়ারি, ২০১৯ মুক্তি পাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের পরিচালিত এই ছবি। এই ছবিতেও আসছে নতুন জুটি। শিবপ্রসাদ এবং পাওলি দাম। এ ছাড়াও জয়া আহসানকে দেখা যাবে বিশেষ চরিত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন