Kriti-Prabhas

সবটাই গুজব, মোটেই প্রেম করছেন না কৃতি আর প্রভাস! হাজারো গুঞ্জনে সত্যিটা কি?

অনুরাগীদের হতাশ করলেন কৃতি আর প্রভাস। সূত্র মারফত জানা গেল, তাঁদের প্রেমের খবর পুরোটাই গুঞ্জন। কিছুই নেই তাঁদের মধ্যে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩০
Share:

‘আদিপুরুষ’ ছবিতেই একসঙ্গে দেখা যাবে প্রভাস ও কৃতিকে।

বলিপাড়ায় নতুন প্রেম নিয়ে চর্চার মাঝেই জল ঢালল এক সূত্র। দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে মোটেও প্রেম করছেন না অভিনেত্রী কৃতি শ্যানন। এমনই দাবি সেই ঘনিষ্ঠ সূত্রে। তারকা জুটির তরফে তো এমন খবরে সিলমোহর দেওয়া হয়ইনি, গোপন সূত্রেও নিশ্চিত করা হল, বিষয়টা পুরোপুরি ভিত্তিহীন। অথচ কৃতি-প্রভাসকে একসঙ্গে ভেবে রীতিমতো উচ্ছ্বাস প্রকাশ করছিলেন অনুরাগীরা।

Advertisement

২০২৩ সালের জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা ‘আদিপুরুষ’ ছবির। এই ছবিতেই একসঙ্গে দেখা যাবে প্রভাস ও কৃতিকে। ছবির সেটেই নাকি একে অপরকে মন দেওয়া-নেওয়া করেছেন নায়ক-নায়িকা, রটেছিল এমনই খবর। যদিও, এ ব্যাপারে কেউই মুখ খোলেননি।

বলিউডের বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছিল, ছবির শ্যুটিং চলাকালীন কৃতি ও প্রভাসের মধ্যে সম্পর্ক জোরদার হয়েছে। একে অপরের অনেক কাছাকাছি এসেছেন তাঁরা। সেই নমুনা সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’ শো-য়ে দেখেছেন দর্শক। প্রযোজক-পরিচালক কর্ণ জোহরের ওই শোয়ে মজাদার মুহূর্তে প্রভাসকে ফোন করেছিলেন কৃতি। রিং হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই কৃতির ফোন ধরেন প্রভাস। এর পর থেকেই দু’জনকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। তবে বিষয়টা অঙ্কুরেই বিনাশ করতে চাইলেন তারকা জুটি। কানে যাওয়া মাত্রই কি তাই সত্যিটা জানিয়ে দিতে তৎপর হলেন?

Advertisement

বলিপাড়ায় নায়ক-নায়িকাদের মধ্যে সম্পর্কের গুঞ্জন অবশ্য নতুন নয়। প্রায়শই নানা প্রেমের খবর বাতাসে ভাসে। সম্প্রতি যেমন গুঞ্জনে ভেসে উঠেছে সারা ও শুভমনের নাম। একটি রেস্তরাঁয় একসঙ্গে দেখা দিয়েছিল সারা-শুভমনকে। সেই ছবি প্রকাশ্যে আসতেই চর্চা শুরু হয়েছে। সারা-শুভমনকে নিয়ে চর্চার মধ্যেই উঠে এসেছিল কৃতি ও প্রভাসের নাম, তা নিয়েই ইদানীং সরগরম ছিল বি-টাউন। কিন্তু এ বার?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন