Nusrat Jahan

‘যশ দাশগুপ্তকে নিয়ে বেহায়াপনা করা শেখাচ্ছেন’, কটাক্ষের মুখে নুসরত

রাজনৈতিক দায়িত্ব বা পোশাক নিয়ে নয়, যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়িয়ে আক্রমণ করা হল তাঁকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২১ ২০:৪৯
Share:

নুসরত জাহান।

ট্রোলিং এবং নুসরত জাহান যেন সমার্থক। সাংসদ-অভিনেত্রীকে আগাগোড়াই ঘিরে থাকে নানা ধরনের বিতর্ক। ছবি পোস্ট করলে উড়ে আসে তির্যক মন্তব্যও। এ বারেও তার অন্যথা হল না। তবে শুধুমাত্র রাজনৈতিক দায়িত্ব বা পোশাক নিয়ে নয়, যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়িয়ে আক্রমণ করা হল তাঁকে।

Advertisement

‘সাংসদ হয়ে রাষ্ট্রকে শেখাতে চাইছেন সো কলড ফ্রেন্ড যশ দাশগুপ্তকে নিয়ে কী করে বেহায়াপনা করতে হয়?’, প্রশ্ন উড়ে এসেছে নুসরতের দিকে। এখানেই শেষ নয়। নুসরতের সঙ্গে যশের ঘনিষ্ঠতাকে ‘নোংরামি’ বলেও কটাক্ষ করেছেন এক নেটাগরিক। তাঁর প্রশ্ন, ‘আপনার সঙ্গে আপনার হাজব্যান্ডের সমস্যা হতেই পারে, তার জন্য যশের ঘাড়ে চাপার মানে কী?’

শুধুমাত্র ছবি করতে গিয়েই কি তাঁরা সম্পর্কে জড়িয়ে পড়লেন, সেই প্রশ্নই অবিরত ঘুরপাক খাচ্ছে নেটাগরিকদের মনে।

Advertisement

দিন কয়েক আগেই যশের সঙ্গে তাঁর রাজস্থানে ছুটি কাটাতে যাওয়ার খবর প্রকাশ্যে আসে। অন্য দিকে, নুসরতের জন্মদিনের পার্টিতে ‘বন্ধু’ যশ উপস্থিত থাকলেও ছিলেন না স্বামী নিখিল জৈন।

অতি সাবধানী হয়েও ট্রোলিং থেকে গা বাঁচাতে পারলেন না নুসরত।

সূত্রের খবর, এখন একসঙ্গে থাকছেন না নিখিল-নুসরত। আপাতত মা-বাবার সঙ্গে বালিগঞ্জেই থাকছেন অভিনেত্রী। যদিও সম্পর্কের চিড় নিয়ে নুসরত মুখ খুলতে নারাজ। তবে দু’য়ে দু’য়ে চার করলে, স্বামী-স্ত্রীর সম্পর্কের ভাঙনের অঙ্কটা বুঝে নিতে অসুবিধা হচ্ছে না গোটা টলিউড তথা অনুরাগী মহলের।

চুপি চুপি একসঙ্গে ছুটি কাটালেন, কেউ কারও সঙ্গে ছবি পোস্ট করেননি। এমনকি, যশের ইনস্টাগ্রামে ‘চেক-ইন’-ও ছিল ব্রাত্য। অতি সাবধানী হয়েও ট্রোলিং থেকে গা বাঁচাতে পারলেন না এই মুহূর্তের টলিউডের ‘পাওয়ার কাপল’। নেটাগরিকদের ভালবাসার #যশরত এখন তবে শুধুই ট্রোলের খোরাক?

আরও পড়ুন: ইন্ডাস্ট্রিতে কোনও নায়িকার পাশে বসলেও রটে যায় তাকে কোলে বসিয়েছি: বনি

বড়পর্দায় ইরফান পাঠান, মুক্তি পেল ট্রেলার​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন