Entertainment News

অঙ্কুশ নয়, অন্য প্রেমে মজে ঐন্দ্রিলা

দিন কয়েক আগেই একটি অনুষ্ঠানে অঙ্কুশ-ঐন্দ্রিলা দুবাই গিয়েছিলেন। অনুষ্ঠানের পর নিজেদের মতো বেড়িয়েছেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৮ ১২:৫৫
Share:

ঐন্দ্রিলা সেন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

অঙ্কুশ এবং ঐন্দ্রিলার প্রেমের সম্পর্কের খবর জানেন টলি মহলের প্রায় সকলেই। বিয়ের পরিকল্পনা নিয়েও আলাদা আলাদা সাক্ষাত্কারে মতামত দিয়েছেন এই জুটি। হয়তো আগামী বছরেই সেই শুভ অনুষ্ঠান হবে। কিন্তু অঙ্কুশ নয়, আপাতত অন্য প্রেমে মজে ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়ায় সে খবর জানালেন নিজেই।

Advertisement

আসলে শনিবার ওয়েব ওয়ালে নিজের দু’টি ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। ক্যাপশনে লিখেছেন, ‘আমি ধীরে ধীরে তোমার প্রেমে পড়ছি, কিন্তু গভীর প্রেম।’ হ্যাশ ট্যাগ দিয়ে লেখা ‘দুবাই ডায়েরিজ’, ‘মিসিং মাই রুম’।

দিন কয়েক আগেই একটি অনুষ্ঠানে অঙ্কুশ-ঐন্দ্রিলা দুবাই গিয়েছিলেন। অনুষ্ঠানের পর নিজেদের মতো বেড়িয়েছেন তাঁরা। দুবাই এতটাই ভাল লেগেছে অভিনেত্রীর যে, প্রেমে পড়েছেন তিনি। মিস করছেন নিজের ঘর। সে কথাই শেয়ার করেছেন তিনি।

Advertisement

আরও পড়ুন, আমার এক্সাইটমেন্টটা ভেতরেই থাকবে, বলছে জোজো

এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’-এ ঐন্দ্রিলার অভিনয় দেখছেন দর্শক। বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর জুটি দর্শকের পছন্দের শীর্ষে। তবে কেরিয়ারের পাশাপাশি ঐন্দ্রিলার ব্যক্তিগত জীবন নিয়েও কৌতূহল রয়েছে অনুরাগীদের মধ্যে।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন