Bollywood Gossip

২০-৩০ লক্ষ টাকার গল্প আসলে ভাঁওতা! তারকাদের সঙ্গে নিজস্বী তুলে আদপে কত উপার্জন করেন ওরি?

অনন্যা পাণ্ডে, নিসা দেবগন, জাহ্নবী কপূর, সারা আলি খান! এমনকি রাহুল গান্ধীও। ওরির সঙ্গে ছবি নেই, ভারতে এমন তারকা খুঁজে পাওয়া বেশ দুষ্কর। তারকাদের সঙ্গে ছবি তুলেই নাকি লক্ষ লক্ষ টাকা রোজগার করেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৯:১৫
Share:

ওরহান অবত্রমণি। ছবি: সংগৃহীত।

গত কয়েক মাসে বলিপাড়ায় নিয়মিত মুখ দেখা গিয়েছে তাঁর। তারকাদের মাঝে থেকেও তাঁদের ছাপিয়ে রীতিমতো মধ্যমণি হয়ে উঠেছেন ওরহান অবত্রমণি তথা ওরি। বছরের ‘ব্রেকথ্রু স্টার’-এর তকমা পেয়েছেন। জাহ্নবী কপূর, খুশি কপূর থেকে সারা আলি খান, অনন্যা পাণ্ডে, এমনকি, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফের মতো তারকাদের পাশেও দেখা গিয়েছে বলিপাড়ার এই নয়া তারকাকে। তাঁর সঙ্গে ছবি নেই, এ দেশে এমন তারকা খুঁজে পাওয়াই দুষ্কর! তারকাদের সঙ্গে ছবি তুলেই নাকি লক্ষ লক্ষ টাকা উপার্জন করেন তিনি, দিন কয়েক আগে ‘বিগ বস্’-এর মঞ্চে এ কথা নিজেই স্বীকার করেছিলেন ওরি। ওরি জানান, তারকাদের সঙ্গে ছবির সৌজন্যে এক রাতেই নাকি তাঁর পকেটে আসে ২০-৩০ লক্ষ টাকা। সত্যি?

Advertisement

‘বিগ বস্’-এর মঞ্চে সলমন খানের প্রশ্নে এমন উত্তর দিয়ে সমাজমাধ্যমের পাতায় রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন ওরি। তবে কি তারকাদের সঙ্গে ছবি তোলাই তাঁর ‘পেশা’? ওরির কথায়, ‘‘আমার দেখে বেশ মজা লাগছে যে, আমার একটা মন্তব্য এমন ভাবে ভাইরাল হয়ে গিয়েছে! অবশ্যই আমি বাড়িয়ে বলেছিলাম। আমি যদি সেলফি বেচেই এত টাকা রোজগার করতাম, তা হলে আমাকে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মাথা গুঁজে কাজ করতে হত না, আর আমি একটা দ্বীপে নিশ্চিন্তে জীবন কাটাতে পারতাম!’’ সমাজমাধ্যমে ইতিমধ্যেই প্রভাবীর তকমা পেয়েছেন ওরি। অর্থাৎ, সেখান থেকে অনায়াসে অর্থ উপার্জন করতেই পারেন তিনি। তারকাদের সঙ্গে নিজস্বী পোস্ট করে আদপে তা হলে কত টাকা পান ওরি? উত্তরে ওরি বলেন, ‘‘২০-৩০ লক্ষ টাকা তো অনেক দূর, আমি যদি ছবি পিছু ২০-৩০ টাকা করেও পেতাম..! তা হলে অন্তত রাতদিন কুকুরের মতো পরিশ্রম করতে হত না আমাকে!’’

ওরির এই মন্তব্য প্রকাশ্যে আসতেই নতুন প্রশ্ন তুলেছেন নেটাগরিকরা। তাঁদের কৌতূহল, ওরি কাজটা আসলে করেন কখন? সব সময়ই তো পার্টিতেই দেখা যায় তাঁকে!

Advertisement

এ দিকে গত সপ্তাহখানেক ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল, ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে নাকি ‘বিগ বস্’-এর ঘরে পা রাখতে চলেছেন ওরি। ‘বিগ বস্’-এ পা রাখলেও স্রেফ বিশেষ অতিথি হিসাবেই এসেছিলেন ওরি। প্রতিযোগীদের সঙ্গে সময় কাটিয়ে, তাঁদের সঙ্গে কিছু মজার খেলা খেলেই ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে যান বলিপাড়ায় সব্বার প্রিয় বন্ধু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন