Maa Manasa

বকেয়া নিয়ে জট কাটেনি, শুটিং এখনও বন্ধ দুই ধারাবাহিকের

সোম, মঙ্গল এবং বুধবার ‘দেবী চৌধুরানী’-র পরিবর্তে ‘ফাগুন বউ’ ধারাবাহিকের প্রতি দিন এক ঘণ্টার বিশেষ পর্ব সম্প্রচারিত হয়েছে। বৃহস্পতি এবং শুক্রবার সম্প্রচারিত হবে ‘কে আপন কে পর’ ধারাবাহিকের এক ঘণ্টার বিশেষ পর্ব।

Advertisement

মৌসুমী বিলকিস

শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৯ ২১:৩৩
Share:

‘মা মনসা’ ও ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকের শুটিং বন্ধ।—ছবি সংগৃহীত।

টেলিভিশন পাড়ায় বকেয়া পাওনা এবং টিডিএস সংক্রান্ত জট বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্তও মিটল না। সুব্রত রায় প্রোডাকশনস-এর ধারাবাহিকগুলির শুটিং বন্ধকে কেন্দ্র করে বুধবার গভীর রাত পর্যন্ত আর্টিস্ট ফোরামের সঙ্গে বিভিন্ন চ্যানেল কর্তৃপক্ষের সৌহার্দপূর্ণ এক বৈঠক হয় বলে ইন্ডাস্ট্রি সূত্রে জানা গিয়েছে। কিন্তু তাতেও এখনও অচলাবস্থা কাটেনি।

Advertisement

সোম, মঙ্গল এবং বুধবার ‘দেবী চৌধুরানী’-র পরিবর্তে ‘ফাগুন বউ’ ধারাবাহিকের প্রতি দিন এক ঘণ্টার বিশেষ পর্ব সম্প্রচারিত হয়েছে। বৃহস্পতি এবং শুক্রবার সম্প্রচারিত হবে ‘কে আপন কে পর’ ধারাবাহিকের এক ঘণ্টার বিশেষ পর্ব। শনি ও রবিবার ‘দেবী চৌধুরানী’ সম্প্রচারিত হয় না। কিন্তু আগামী সপ্তাহের সোমবার থেকে ওই স্লটে কী চালানো হবে কেউই নিশ্চিত নন।

বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, ‘দেবী চৌধুরানী’ বা ‘মা মনসা’-র শুটিং শুরু হয়নি। ‘করুণাময়ী রানী রাসমণি’-র শুটিং চলছে। সকাল ৯টা থেকে ছিল ‘কল টাইম’। বুধবার ‘রাসমণি’-র নতুন এপিসোড সম্প্রচারিত হয়েছে। ধারাবাহিকটির ক্রু মেম্বাররা আপ্রাণ চেষ্টা করছেন শুটিং করে, সেই ফুটেজের পোস্ট প্রোডাকশন সম্পূর্ণ করে বৃহস্পতিবার নতুন এপিসোড টেলিকাস্টে ধরানোর। ফলে, শুটিং বন্ধ না হলে ধারাবাহিকটির পরবর্তী সম্প্রচার চলবে বলে আশা করা যায়।

Advertisement

আরও পড়ুন: বকেয়া মেলেনি, বেশ কয়েকটি সিরিয়ালের শুটিং বন্ধের আশঙ্কা

বৃহস্পতিবার যোগাযোগ করা হলে আর্টিস্ট ফোরামের পক্ষ থেকে সপ্তর্ষি রায় জানান, “সমস্যা সমাধানের পথে। নতুন করে আমাদের কিছু বলার নেই।”

‘ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অব ইস্টার্ন ইন্ডিয়া’-র সভাপতি স্বরূপ বিশ্বাস মঙ্গলবার জানিয়েছিলেন, বকেয়া পারিশ্রমিকের বিষয়ে কোনও অভিযোগ ফেডারেশনে জমা পড়েনি এবং প্রযোজক রানা সরকার সমস্ত বকেয়া পারিশ্রমিক মিটিয়ে দিয়েছেন, কিন্তু টিডিএস জমা দেননি। বৃহস্পতিবার স্বরূপ বিশ্বাসের সঙ্গে আবার যোগাযোগ করা হলে তিনি বলেন, “যাঁরা পারিশ্রমিক পাননি বলছেন তাঁদের বলুন ফেডারেশনের সঙ্গে যোগাযোগ করতে।”

আরও পড়ুন: ডেটিং অ্যাপ ‘টিন্ডারের থেকে আমার দোকান ভাল’, উত্তর শুনে হেসে লুটোপুটি অমিতাভের

মঙ্গলবার কথা বললেও বৃহস্পতিবার কিন্তু প্রযোজক সুব্রত রায় ফোন ধরেননি বা মেসেজেরও উত্তর দেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন