Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

ডেটিং অ্যাপ ‘টিন্ডারের থেকে আমার দোকান ভাল’, উত্তর শুনে হেসে লুটোপুটি অমিতাভের

সংবাদ সংস্থা
মুম্বই ২৮ অগস্ট ২০১৯ ১৮:১৮
অমিতাভ বচ্চনের ফেসবুক পেজ থেকে নেওয়া ছবি।

অমিতাভ বচ্চনের ফেসবুক পেজ থেকে নেওয়া ছবি।

‘কৌন বনেগা ক্রোড়পতি’র প্রতিটি পর্বই জমিয়ে দেন অমিতাভ বচ্চন। তবে তাঁকেও মাঝে মাঝে চমকে দেন প্রতিযোগীরা। তাঁদের অভিজ্ঞতা, কথাবার্তা অনুষ্ঠানে অন্য মাত্রা যোগ করে। তেমনই হল মধ্যপ্রদেশের নিতিন কুমার পাটওয়ার সঙ্গে। অমিতাভ তাঁকে জিজ্ঞেস করেন ‘টিন্ডার’ সম্পর্কে তাঁর উত্তর শুনে হাসিতে ফেটে পড়েন।

টিন্ডার একটি ডেটিং অ্যাপ। যেখানে প্রোফাইল খোলার পর, আপনার লোকেশনের আশপাশে থাকা পুরুষ বা মহিলার তালিকা দেখাবে। তাঁদের প্রতি ইন্টারেস্ট দেখালে তাঁরাও যদি আগ্রহী হন তবে চ্যাট করতে পারেন। তারপর বিষয়টি দুজনের সম্মতিতে ডেটিং পর্যন্ত গ়ড়াতে পারে। মূলত এটি ডেটিং অ্যাপ হিসেবেই ব্যবহার করা হয়।

কৌন বনেগা ক্রোড়পতি ১১-র মঙ্গলবারের পর্বে হট সিটে বসেন মধ্যপ্রদেশের জব্বলপুরের নিতিন।তিনিইউপিএসসি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন আর তাঁর মাকে সাহায্য করেন দোকান চালাতে। প্রথম প্রশ্নের সঠিক উত্তর দেন তিনি।প্রশ্নটি ছিল গালে টোল সম্পর্কে। এবার তাঁর সম্পর্কে আরও কিছু জানার জন্য অমিতাভ প্রশ্ন করেন, “আপনার দোকানে কখনও কোনও ডিম্পল (গালে টোল ওয়ালা মহিলা) এসেছেন কিনা?”

Advertisement

আরও পড়ুন : ‘হাতিয়ার’ ব্যবহার করে কাচের দেওয়াল ভাঙছে ক্যপুচিনো বাঁদর!

আরও পড়ুন : পথ দেখাচ্ছে উত্তরপ্রদেশ, বাস টার্মিনাসে মা-শিশুর জন্য তৈরি হবে স্তন্যপানের কিয়স্ক

কিছুক্ষণ পর অমিতাভ তাঁকে জিজ্ঞেস করেন, নিতিন টিন্ডার সম্পর্কে জানেন কিনা? নিতিন বলেন, টিন্ডার সম্পর্কে তিনি জানেন, একবার ইনস্টলও করেছিলেন। কিন্তু বিশেষ কোনও কাজে দেয়নি। সেই সঙ্গে নিতিন যোগ করেন, আমার দোকান টিন্ডারের থেকে অনেক ভাল। এই কথা শুনে হাসিতে ফেটে পড়েন অমিতাভ। শুধু তাই নয় উপস্থিত দর্শকরাও।

আরও পড়ুন

Advertisement