Entertainment News

সাগরিকা-জাহিরের ডান্সিং পার্টি, দেখুন অন্দরের ছবি

সদ্য বিয়ে করেছেন জাহির খান ও সাগরিকা ঘাটগে। সোমবার দু’জনের গ্র্যান্ড রিসেপশন হবে মুম্বইয়ের তাজমহল প্যালেসে। তবে তার আগে রবিবার একেবারে ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে একটি ‘ডান্সিং নাইট’ পার্টির আয়োজন হয়েছিল। হাজির ছিলেন সস্ত্রীক যুবরাজ, সানিয়া মির্জা-সহ অনেক তারকা। এক ঝলকে দেখে নিন পার্টির অন্দরমহলের ছবি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৭ ১৯:০০
Share:
০১ ১০

সদ্য বিয়ে করেছেন জাহির খান ও সাগরিকা ঘাটগে। গত ২৩ নভেম্বর সকালে একেবারেই সাদামাটা রেজিস্ট্রি ম্যারেজ সেরেছেন দু’জন। সোমবার দু’জনের গ্র্যান্ড রিসেপশন হবে মুম্বইয়ের তাজমহল প্যালেসে। তবে তার আগে রবিবার একেবারে ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে একটি ‘ডান্সিং নাইট’ পার্টির আয়োজন হয়েছিল। হাজির ছিলেন সস্ত্রীক যুবরাজ, সানিয়া মির্জা-সহ অনেক তারকা। এক ঝলকে দেখে নিন পার্টির অন্দরমহলের ছবি।

০২ ১০

বিয়ে সেরে ফেলেছেন জাহির খান ও সাগরিকা ঘাটগে। গত বৃহস্পতিবার রেজিস্ট্রি ম্যারেজ সেরেছেন দু’জনে। রিসেপশনের আগে রবিবার একটি প্রাইভেট পার্টির আয়োজন হয়েছিল।

Advertisement
০৩ ১০

ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে এই ‘ডান্সিং নাইট’-এ হাজির ছিলেন বেশ কয়েকজন তারকা। খেলার জগত্ ও বলিউডের বিভিন্ন তারকাদের উপস্থিতিতে জমে উঠেছিল পার্টি।

০৪ ১০

পার্টিতে এসেছিলেন যুবরাজ সিংহ। স্ত্রী হ্যাজেল কিচকে সঙ্গে নিয়ে। ছবি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘ফ্রেন্ডস লাইক ফ্যামিলি...’’।

০৫ ১০

ফ্রেমবন্দি হয়েছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাও। সবুজ গাউনে নজর কেড়েছেন টেনিস সুন্দরী।

০৬ ১০

সাগরিকা ও জাহিরের বন্ধুরা ইনস্টাগ্রামে সেই পার্টির বিভিন্ন ছবি শেয়ার করেছেন।

০৭ ১০

পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নবদম্পতিও।

০৮ ১০

বলিউড অভিনেতা আশিস চৌধুরী সাগরিকার খুবই কাছের বন্ধু। নতুন বউ-এর সঙ্গে সেলফি তুলে শেয়ার করেছেন আশিস।

০৯ ১০

সাগরিকা এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘প্রিয় বন্ধুদের নিয়ে...।’ একেবারে গার্লস গ্যাং।

১০ ১০

সোমবার জাহির-সাগরিকার গ্র্যান্ড রিসেপশন রয়েছে মুম্বইয়ের তাজমহল প্যালেসে। ফের সেখানে ধরা দেবেন তারকারা। তার আগে রবিবার নবদম্পতির এই ‘ডান্সিং নাইট’ পার্টির ছবি কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement