Pooja Ruparel

Bollywood: ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবিতে ‘কাজলের বোন’ ছুটকি এখন কী করেন জানেন?

অনেকটা সময় পেরিয়েছে। সেই ছুটকি আর ছোট্টটি নেই। অভিনয়ের দুনিয়া থেকে এখন কিছুটা দূরে তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১১:৫৮
Share:

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির একটি দৃশ্য।

২ দশক পেরিয়ে গিয়েছে। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’-র স্মৃতি এখনও তাজা দর্শকমনে। রাজ-সিমরন অর্থাৎ শাহরুখ এবং কাজল ছাড়াও ছবির অন্যান্য চরিত্রগুলিতে যাঁদের দেখা গিয়েছিল, সময়ের সঙ্গে বদলেছেন তাঁরাও। সিমরনের বোন ‘ছুটকি’-র চরিত্রে থাকা পূজা রুপারেলকে মনে আছে? জানেন এখন তিনি কী করেন?

Advertisement

অনেকটা সময় পেরিয়েছে। সেই ছুটকি আর ছোট্টটি নেই। অভিনয়ের দুনিয়া থেকে এখন কিছুটা দূরে তিনি। পূজা এখন ‘স্ট্যান্ড আপ কমেডিয়ান’। তাঁর কথায়, “মানুষকে হাসানোর চেষ্টা করা উচিত। মেয়েরা সব সময় এমন ছেলেকে বিয়ে করতে চায় যে তাদের হাসাবে। কিন্তু হাসানোর দায়িত্বটা সব সময় ছেলেদের কাঁধে চাপিয়ে দেওয়া হয় কেন? এই ভেবেই আমি কমেডিয়ান হয়েছি।” মানুষকে হাসানোর সঙ্গেই ভয়েস ওভার আর্টিস্ট হিসেবেও কাজ করেন পূজা।

কিন্তু বলিউড থেকে হঠাৎ সরে গেলেন কেন তিনি?

Advertisement

খুব অল্প বয়সে বাবাকে হারানোয় অর্থ উপার্জনের তাগিদ বেড়েছিল তাঁর। কিন্তু ভাল চরিত্র পেতে প্রযোজকদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ায় বিশ্বাসী ছিলেন না তিনি। তাই অন্য কাজের খোঁজে ছবির জগৎ থেকে বিদায় নিয়েছিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন