poonam pandey

সাদা রাতপোশাকের নীচেও উঁকি দিচ্ছে ‘আঙুর’! ঘুম কাড়লেন পুনম পাণ্ডে

মধ্যরাতেও তাঁকে দেখার জন্য রয়েছেন সবাই। বিছানা থেকেই লাইভ করলেন পুনম। পাশে আঙুরের বাটি। কেমন করে জানালেন ‘শুভ রাত্রি’?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৮:০০
Share:

কোন দিকে দৃষ্টি আকর্ষণ করতে চাইলেন ‘নশা’র অভিনেত্রী? ফাইল চিত্র।

রাতে ঘুমোনোর আগে ঘুম কাড়তে এলেন পুনম পাণ্ডে। লাইভ শুরু হল। সাদার উপর নীল ছাপ ছাপ বিছানা। তার উপর সাদা রাতপোশাকে শুয়ে আছেন এলোকেশী পুনম। তাঁর এক দিকের স্তন ক্যামেরার কাছাকাছি। সাদা টপের নীচে ফুটে উঠছে স্তনবৃন্তের আভাস। ত্বকের রং অবধি স্পষ্ট হচ্ছে ক্যামেরায়। সেই দিকেই দৃষ্টি আকর্ষণ করতে চাইলেন কি ‘নশা’র অভিনেত্রী?

Advertisement

ক্যামেরা একটু ঘুরিয়ে অনুরাগীদের সঙ্গে কথা বলে চলেছেন পুনম। কুশল বিনিময়ের পালা চলছে। তার মধ্যেই দেখা গেল বিছানার উপরে রাখা সাদা একটি বাটি। সবুজ এবং কালো আঙুরের থোকা উঁকি দিচ্ছে তা থেকে। এতেই যেন মিল পেলেন কয়েক জন। মন্তব্য করলেন, “আপনার সাদা টপের নীচেও কালো আঙুর দেখা যাচ্ছে!” এ ধরনের আরও নানা ‘অশালীন’ অথচ রসিক কথোপকথন চলছিল সেই লাইভের পোস্টে। মোহময়ী হওয়ার চেষ্টা করছিলেন পুনমও। তাঁর এলোচুলের ঝাপটা মুখ থেকে বুকে, তার পর পিঠে সরিয়ে দিচ্ছিলেন বার বার। শেষে আঙুর নিয়ে খেলেন বাটি থেকে। উঠে বসে টানটান করলেন শরীর। পোশাকের পাতলা আবরণের আড়ালে দুলে উঠল স্তনদ্বয়। পুলক মিশ্রিত রোমাঞ্চে শিহরিত হলেন অনুরাগীরাও। তাঁদের উদ্দেশে চুম্বন ছুড়ে অফ হলেন পুনম।

বলিউডের গোপন উন্মাদনা তিনি। তাঁকে এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। পর্দায় হোক বা ইনস্টাগ্রাম প্রোফাইলে— উষ্ণ আবেদন রেখেই চলেন ৩১ বছরের তারকা। বুধবার মধ্যরাতেও তাঁর লাইভে জড়ো হয়েছিলেন হাজার হাজার অনুরাগী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন