Prabhas Salaar Fees

‘সালার’ ছবিতে প্রভাসের পারিশ্রমিক ১০০ কোটি! বিস্তর সমালোচনার পরেও নায়কের বাজারদর অটুট

দক্ষিণী ছবি থেকে বলিউড, সর্বত্র অবাধ বিচরণ তাঁর। তবে বক্স অফিসে হিট তেমন নেই, পর পর ছবি ব্যর্থ। তবু বাজারদর আকাশছোঁয়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১৭:৩১
Share:

অভিনেতা প্রভাস। ছবি : সংগৃহীত।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে প্রভাসের পরবর্তী ছবি ‘সালার’-এর টিজ়ার। এর মধ্যেই ছবি ঘিরে যথেষ্ট উন্মাদনা তৈরি হয়েছে। কিন্তু সব কিছুকে ছাপিয়ে গিয়ে আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন ছবির নায়ক প্রভাস। এই ছবিতে তাঁর অভিনয় দর্শকের কতটা মনে ধরবে, তার জন্য আরও কিছুটা অপেক্ষা করতে হবে। তবে তার আগেই এই ছবির জন্য তাঁর পারিশ্রমিক নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, এই ছবির জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

Advertisement

গত ৬ জুলাই ‘সালার’ ছবির টিজ়ার প্রকাশ করেছেন নির্মাতারা। ইতিমধ্যে ১০ কোটি ভিউয়ার্সের মাইলফলক ছুঁয়েছে সেই টিজ়ার। এমনিতেই বড় বাজেটের ছবি হিসেবে সাড়া ফেলে দিয়েছে। বিশেষত এই ছবিতে প্রভাসের পারিশ্রমিক। এর আগে আদি পুরুষ ছবিতে নাকি ১০০ কোটি টাকার বেশি পারিশ্রমিক পেয়েছে। এ বার ‘সালার’ ছবিতে তাঁর পারিশ্রমিকের কোটির অঙ্কে শতক ছোঁয়ায় দেশের অন্যতম দামি তারকা হিসেবে তাঁর অবস্থান যে প্রতিষ্ঠা পেল, তা বলার অপেক্ষা রাখে না। এ ছাড়াও সূত্রের দাবি, ছবির বক্স অফিস আয়ের ১০ শতাংশ মূল্যও যাবে প্রভাসের ঝুলিতে। সব মিলিয়ে ‘ইন্ডি’ ছবির বাজারে প্রবাসের আয়ের পরপর শতরান পার করা ইনিংসই এখন নেটিজেনদের চর্চায়।

প্রায় দু’মিনিটের টিজ়ারে পরিচালক তাঁর নিজস্ব ভাবনার জগৎকে খুব ভাল ভাবেই তুলে ধরেছেন। সেখানে সিংহভাগ জুড়ে রয়েছেন অন্যান্য অভিনেতা। কিন্তু প্রভাসের লুকের শুধু ঝলকই মিলল, তাঁর মুখ দেখা গেল না। তবে ছবিতে তিনি যে অ্যাকশন অবতারেই হাজির হবেন তা এক প্রকার স্পষ্ট। দর্শকের একাংশের মত, পরিচালক ইচ্ছে করেই প্রভাসকে আড়ালে রেখেছেন। যাবতীয় চমক তিনি প্রেক্ষাগৃহের জন্য বাঁচিয়ে রেখেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন