Entertainment News

প্রতিমের হাত ধরে আসছেন ‘শান্তিলাল’, নতুন কোনও গোয়েন্দা?

আদতে প্রতিম ডি গুপ্তর ছবি। মুক্তি পাবে আসন্ন অগস্টে। অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী, পাওলি দাম। কিন্তু শান্তিলাল কে? তিনিও কি গোয়েন্দা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০১৯ ১২:৫৯
Share:

নতুন ছবির লুক।

শুক্রবার সকাল। জনৈক শান্তিলাল ভট্টাচার্যের একটা ইমেল এসেছে। কে শান্তিলাল? না! পরিচিত নন। ইমেলের সাবজেক্টে লেখা রয়েছে ‘আসছি আমি…’।

Advertisement

স্বভাবতই রহস্যের গন্ধ পাওয়া গেল। ইমেল খুলতেই মিলল সূত্র। ব্যোমকেশ বক্সী, প্রদোষ চন্দ্র মিত্র, কিরীটী রায়-সহ একাধিক গোয়েন্দার কার্ড রয়েছে সেখানে। শান্তিলাল ভট্টাচার্যের নামেও রয়েছে একটি কার্ড। কিন্তু পরিচয় হিসেবে লেখা রয়েছে স্টাফ রিপোর্টার!

আদতে প্রতিম ডি গুপ্তর ছবি। মুক্তি পাবে আসন্ন অগস্টে। অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী, পাওলি দাম। কিন্তু শান্তিলাল কে? তিনিও কি গোয়েন্দা? সে প্রশ্ন প্রতিমকে করতে তিনি বললেন, ‘‘এই ছবিটা গত বছর শুট করেছিলাম আমরা। চিত্রনাট্যের নাম ছিল ইঙ্ক। ছবির নামটা শনিবার বলব। তত ক্ষণ দর্শক গেস করতে পারেন, শান্তিলাল কে?’’

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

ঋত্বিক-পাওলি ছাড়াও গৌতম ঘোষ, চিত্রাঙ্গদা, অম্বরীশ ভট্টাচার্যের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হতে চলেছে ছবিটি। আপাতত শান্তিলালের খোঁজ শুরু হল দর্শক মহলে।

আরও পড়ুন, স্বমেহনের দৃশ্যের শুটিংয়ের আগে কী ভাবে তৈরি হয়েছিলেন কিয়ারা?

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন