একটা স্বমেহনের দৃশ্য। আর তাকে ঘিরে হাজারো বিতর্ক। তবে বিতর্কে আর যা-ই হোক কেন, আখেরে লাভ হয়েছে অভিনেত্রী কিয়ারা আডবাণীরই। ‘লাস্ট স্টোরিজ’-এ স্বমহনের দৃশ্যে অভিনয় করে ঝড় তুলেছিলেন কিয়ারা। তার পর থেকেই যে কোনও সাক্ষাত্কারে সেই শুটিংয়ের অভিজ্ঞতা যেন ‘কমন’ প্রশ্ন। বাদ গেল না সদ্য নেহা ধুপিয়ার শো-ও।

হস্তমৈথুনের দৃশ্যে শুটিং করতে তাঁর মোটেই অস্বস্তি হয়নি। স্ক্রিপ্টের প্রয়োজন অনুযায়ীই শুটিং হয়েছে, এ কথা আগেই জানিয়েছিলেন কিয়ারা। কিন্তু শুটিংয়ের আগে কী ভাবে প্রস্তুতি নিয়েছিলেন কিয়ারা?

নেহার শো-তে গিয়ে কিয়ারা বলেন, ‘‘কী কী করতে হবে, কর্ণ আমাকে বুঝিয়ে দিয়েছিল। শুটিংয়ের সময় খুব ছোট্ট ইউনিট ছিল। কিন্তু আমি খুব নার্ভাস ছিলাম। এতটাই নার্ভাস ছিলাম যে গুগলে সার্চ করেছিলাম, কী ভাবে ভাইব্রেটার ব্যবহার করা হয়। কর্ণ বলেছিল, সিরিয়ালসি শট দিতে। যাতে এক্সপ্রেশনে মনে হয়, আসলে আমি ভাইব্রেটার ব্যবহার করছি।’’

দেখুন, বিনোদনের নানা কুইজ

মুক্তির পর থেকেই ‘লাস্ট স্টোরিজ’-এর এই অর্গাজম দৃশ্য নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। তোলপাড় শুরু হয়েছে ফিল্ম সমালোচক ও কলাকুশলী মহলে। এমন খোলামেলা যৌন দৃশ্য সিনেমায় তুলে ধরা কতটা যুক্তিযুক্ত তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে।

আরও পড়ুন, ‘গোপালভাঁড়’ রক্তিম এখন কী করছে জানেন?

জোয়া আখতার, কর্ণ জোহর, অনুরাগ কাশ্যপ এবং দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় চারটি শর্ট ফিল্মের সমন্বয় ‘লাস্ট স্টোরিজ’। এর মধ্যে কর্ণর গল্পটিতে কিয়ারা এক নববধূর চরিত্রে অভিনয় করেছিলেন। যিনি স্বামীর সঙ্গে যৌন মিলনে অখুশি। তাই হস্তমৈথুনের মাধ্যমে নিজের যৌনতার চাহিদা মেটান। কিয়ারার সেই হস্তমৈথুনের দৃশ্য নিয়েই প্রবল আলোচনা হয়েছিল।

আরও পড়ুন, যৌন হেনস্থার অভিযোগ থেকে রাজনীতিতে যোগ, ‘অঙ্গুরি ভাবি’ বিতর্কে জড়িয়েছেন বারবার…

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।