• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

যৌন হেনস্থার অভিযোগ থেকে রাজনীতিতে যোগ, ‘অঙ্গুরি ভাবি’ বিতর্কে জড়িয়েছেন বারবার…

শেয়ার করুন
১২ Shilpa shinde
শাড়ি, টিপ, মঙ্গলসূত্র, ঘোমটা— সনাতনী সাজেই শিল্পা শিন্ডেকে দেখতে অভ্যস্ত টেলি দর্শক। ২০০২ থেকে ২০০৮ পর্যন্ত ‘ভাবি’ এবং পরবর্তী ক্ষেত্রে ‘ভাবিজি ঘর পর হ্যায়’— শিল্পাকে জনপ্রিয় করেছে।
১২ Shilpa Shinde
মহারাষ্ট্রের এক পরিবারে জন্ম শিল্পার। চার ভাই-বোনের মধ্যে তৃতীয় তিনি। স্কুলের পড়াশোনা শেষে মুম্বইয়ের কলেজে সাইকোলজি নিয়ে পড়তে শুরু করেন। কিন্তু স্নাতক হওয়া হয়নি। হাইকোর্টের বিচারক বাবা মেয়েকে আইন পড়াতে চেয়েছিলেন। মেয়ের আবার ওই বিষয়ে কোনও আগ্রহ ছিল না।
১২ Shilpa Shinde
বাবা শিল্পার অভিনয় করাকে অপছন্দ করতেন। তবুও লড়াই করে কেরিয়ার শুরু করেন। বাবা মেনে নিতে শুরু করেন মেয়েকে। কিন্তু ২০১৩-এ অ্যালঝাইমার্সে বাবার মৃত্যু পর ডিপ্রেশনে চলে গিয়েছিলেন শিল্পা।
১২ Shilpa Shinde
সহ-অভিনেতা রোমিত রাজের সঙ্গে ডেট করতেন শিল্পা। ২০০৯-এ তাঁদের বিয়েও প্রায় ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু কোনও অজ্ঞাত কারণে শেষ মুহূর্তে সে বিয়ে ভেঙে যায়। বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।
১২ Shilpa Shinde
এ হেন শিল্পার ইন্ডাস্ট্রিতে ইমেজ তাঁর চরিত্রের মতোই। ‘কভি আয়ে না জুদাই’, ‘সঞ্জীবনী’, ‘আম্রপালি’র মতো জনপ্রিয় ধারাবাহিকে তাঁর অভিনয় দেখেছেন দর্শক।
১২ Shilpa Shinde
টিভি ধারাবাহিকের পাশাপাশি দু’টি তেলুগু ছবিতেও অভিনয় করেছেন শিল্পা। নারায়ণ রাওয়ের ‘চিন্না’ এবং সুরেশ বর্মার ‘শিবাণী’ ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু পর্দার বাইরে বার বার বিতর্কে জড়িয়েছেন শিল্পা।
১২ Shilpa Shinde
২০১৬-র মার্চ নাগাদ কমেডি সিরিয়ালের নির্মাতাদের বিরুদ্ধেই মানসিক নির্যাতনের অভিযোগ এনে শো ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন শিল্পা। আইনি নোটিস পাঠান। পক্ষপাতমূলক আচরণের অভিযোগ করেন। যদিও শোয়ের নির্মাতাদের অভিযোগ ছিল, অন্য একটি চ্যানেলে যোগ দেওয়ার জন্যই ওই শো ছেড়ে বেরিয়ে যাওয়ার উদ্দেশ্যেই নানা মিথ্যে অভিযোগ করেছিলেন অভিনেত্রী।
১২ Shilpa Shinde
ঠিক এক বছর পর ‘ভাবি জি ঘর পর হ্যায়’র প্রযোজক সঞ্জয় কোহালির বিরুদ্ধে মুম্বইয়ের ওয়ালিভ থানায় যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করেন ‘ভাবি জি ঘর পর হ্যায়’র ‘অঙ্গুরি দেবী’ ওরফে শিল্পা।
১২ Shilpa Shinde
২০১৭ শিল্পার জীবনে নতুন মোড় এনে দিল। তিনি ‘বিগ বস’-এর প্রতিযোগী হিসেবে লড়াই শুরু করেন। সেই সিজন অর্থাত্ ‘বিগ বস ১১’-এর বিজয়ী হন। তবে ‘বিগ বস’ হাউজে থাকাকালীন একাধিক বার অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে বিতর্কে জড়িয়েছেন। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও অন ক্যামেরা খোলামেলা আলোচনা হয়েছিল সে সময়।
১০১২ Shilpa Shinde
‘বিগ বস’ হাউজে শিল্পার সঙ্গে শেষ পর্যন্ত লড়াইয়ে টিকে ছিলেন হিনা খান। শিল্পা-হিনার ঝগড়া ‘বিগ বস’-এর মূল আকর্ষণ ছিল। শো শেষ হয়ে যাওয়ার পরেও তাঁদের মধ্যে সোশ্যাল ওয়ালে দীর্ঘদিন ঝগড়া চলেছে।
১১১২ Shilpa Shinde
২০১৯-এর ফেব্রুয়ারিতে কংগ্রেসে যোগ দেন শিল্পা। অভিনেত্রী সত্তার পাশাপাশি শুরু হয় তাঁর রাজনৈতিক জীবন। তবে নতুন সিদ্ধান্তের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হয়েছিল তাঁকে।
১২১২ Shilpa Shinde
অভিনয় হোক বা রাজনীতি— নিজের শর্তে জীবন বাঁচতে ভালবাসেন শিল্পা। বিতর্ককে জীবনের অঙ্গ হিসেবেই মনে করেন। তাই থেমে না থেকে এগিয়ে যাওয়াই তাঁর জীবনের মন্ত্র।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন