Raha Kapoor

রণবীরের কোন গুণটা রাহা পাবে, আগেভাগেই অনুমান করলেন ঠাকুমা নীতু

ছেলে রণবীরের যে গুণ নাতনি রাহার মধ্যে সঞ্চারিত হবে বলে নিশ্চিত ঠাকুমা নীতু কপূর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ১৬:৫৭
Share:

রণবীর কপূর ও নীতু কপূর। ছবি: সংগৃহীত।

সবে দেড় বছর বয়স রাহা কপূরের। ঠিক করে মুখে বুলি ফোটেনি তার। এর মধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল রণবীর কপূর ও আলিয়া ভট্টের কন্যা। মেয়ে রাহাকে চোখে হারান রণবীর-আলিয়া। তাকে এক মুহূর্তের জন্যেও কাছছাড়া করতে চান না তাঁরা। নিজের ছবির প্রচার হোক কিংবা বিদেশভ্রমণ অথবা অম্বানীদের পার্টি, সর্ব ক্ষণ বাবার কোলে একরত্তি রাহা। বাবা হিসাবে রণবীর ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছেন শ্বশুরমশাই মহেশ ভট্ট, শাশুড়ি সোনি রাজদানের। এ বার ছেলের গুণ নাতনি রাহার মধ্যে সঞ্চারিত হবে বলে নিশ্চিত ঠাকুমা নীতু কপূর।

Advertisement

সম্প্রতি মা ও দিদিকে সঙ্গে নিয়ে কপিল শর্মার নতুন শোয়ে আসেন রণবীর। সেখানেই কপিলের নানা প্রশ্নের উত্তর দেন রণবীর-নীতুরা। তবে রাহা বাবার কোন গুণ পাবে সেই প্রশ্নে নীতু জানান, ঋষি কপূর ছোটবেলা থেকেই তাঁর দুই ছেলেমেয়ে রণবীর ও রিদ্ধিমাকে পারিবারিক মূল্যবোধ দিয়ে বড় করেছেন। শুধু তা-ই নয়, অর্থের মূল্য কতটা, তার সম্মান করার পাঠ ছোট থেকেই দিয়েছিলেন ঋষি। নীতু বলেন, ‘‘আমার দুই ছেলেমেয়ে খুব বাধ্য ছিল। কখনও উঁচু গলায় কথা বলেনি বাড়িতে।’’ নীতুর ধারণা বাবার এই গুণগুলি মেয়ে রাহা পাবে। রণবীর জানিয়েছেন, বাবা তাঁকে শিখিয়ে গিয়েছেন, মা নীতুকে শর্তহীন ভাবে ভালবাসতে। আর সেই কাজটাই করে চলেছেন রণবীর। বাবা বুঝিয়েছিলেন, জীবন এবং বাড়ির কেন্দ্রে রয়েছেন নীতু। তিনি যত ক্ষণ রয়েছেন, তত ক্ষণ তাঁদের জীবনে কোনও বাধাবিপত্তি আসবে না। বাবার এই শিক্ষা অক্ষরে অক্ষরে মেনে চলেন রণবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন