Raj Chakrabarty

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের লোগো উন্মোচিত হল সাংবাদিক সম্মেলনে

উপস্থিত ছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, অভিনেত্রী পাওলি দাম, পরিচালক রাজ চক্রবর্তী, মন্ত্রী অরূপ বিশ্বাস, ইন্দ্রনীল সেন প্রমুখ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২১ ২২:৫৭
Share:

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব।— ফাইল চিত্র

২৬তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সাংবাদিক সম্মেলন হল শনিবার। ৮ থেকে ১৫ জানুয়ারি কলকাতা জুড়ে সেলুলয়েড ছবির মেলা।

Advertisement

সম্মেলনে উদ্বোধন করা হল কেআইএফএফ-এর লোগো। উপস্থিত ছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, অভিনেত্রী পাওলি দাম, পরিচালক রাজ চক্রবর্তী, মন্ত্রী অরূপ বিশ্বাস, ইন্দ্রনীল সেন প্রমুখ।

প্রতি বছর নভেম্বর মাসে কলকাতায় চলচ্চিত্র উ়ৎসব হয়। কিন্তু করোনা পরিস্থিতির কারণে জানুয়ারি মাসে এই উৎসব অনুষ্ঠিত হবে। উদ্বোধনী অনুষ্ঠান পালন করা হবে ভার্চুয়ালি। দেশ-বিদেশের খ্যাতনামা তারকা থেকে পরিচালকেরা আসবেন কেআইএফএফ-এ।

Advertisement

তারই সাংবাদিক সম্মেলন হল শনিবার। এক মিনিটের একটি ভিডিয়ো পোস্ট করেছেন কেআইএফএফ কমিটির চেয়ারম্যান পরিচালক রাজ চক্রবর্তী। সকলেই মুখে মাস্ক পরেছিলেন। ছবি তোলার সময়ে কেবল মাস্ক খুলেছিলেন কেউ কেউ।

রাজ চক্রবর্তী ফেসবুকে এই পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘ছবি দেখার জন্য বুকমাই শো-এর ওয়েবসাইট থেকে টিকিট বুক করতে পারবেন আপনারা।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন