Rakhi Sawant

‘আমি অত্যাচারের শিকার’! ক্যামেরার সামনেই ভেঙে পড়লেন রাখি সবন্ত

স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ। রাখির অভিযোগের ভিত্তি পুলিশি হেফাজতে আদিল আলি দুরানি। আদালত থেকে বেরিয়ে ক্যামেরার সামনে কান্নায় ভেঙে পড়লেন রাখি সবন্ত।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৪৯
Share:

ন্যায়বিচারের আশায় রয়েছেন, আদালত থেকে বেরিয়ে কাঁদতে কাঁদতে বললেন রাখি। ছবি: সংগৃহীত।

চর্চার কেন্দ্রে রাখি সবন্ত-আদিল আলি দুরানির দাম্পত্য কলহ। স্বামী আদিলের বিরুদ্ধে প্রতারণা ও গার্হস্থ্য হিংসার অভিযোগ তোলেন রাখি। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশি হেফাজতে আদিল। দু’জনের দাম্পত্য কলহের জল গড়িয়েছে আদালত পর্যন্ত। বুধবার ছিল সেই মামলার শুনানি। তিনি অত্যাচারের শিকার, আদালত থেকে বেরিয়ে ক্যামেরার সামনে কাঁদতে কাঁদতে বললেন টেলি তারকা।

Advertisement

১৫ জানুয়ারি আদালতে শুনানি ছিল মামলার। আদালত থেকে নিজের আইনজীবীর সঙ্গে বেরিয়ে আসেন রাখি। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাখি বলেন, ‘‘আমি জয় নিয়ে আশাবাদী। মাননীয় বিচারপতির কাছে আমি কৃতজ্ঞ। আমি অত্যাচারের শিকার, আমার বিচার পাওয়া উচিত।’’ রাখির দাবি, আদিল নাকি তাঁর উপর অকথ্য অত্যাচার করেছেন। তাঁর অনাবৃত ছবি ও ভিডিয়ো বিক্রি করে টাকা রোজগার করার অভিযোগও রাখি করেছেন আদিলের বিরুদ্ধে। শুধু তাই নয়, রাখির দাবি, বিরুদ্ধাচরণ করলে তাঁকে প্রাণে মেরে ফেলারও হুমকি দিয়েছিল আদিল। রাখির দাবি, ‘‘ওর জামিন পাওয়া উচিত নয়। আমি চাই, আমার সঙ্গে যে অন্যায় ও করেছে, তার শাস্তি পাক।’’ তবে মুম্বই পুলিশ ও দেশের আইনের উপর ভরসা রেখেছেন রাখি। তাঁর আশা, আদালতে সত্যেরই জয় হবে। বৃহস্পতিবার ফের মামলার শুনানি রয়েছে আদালতে। খবর, বৃহস্পতিবার মামলার শুনানির সময় আর্থার রোড জেল থেকে আদালতে আনা হবে অভিযুক্ত আদিল আলি দুরানিকে।

আদিলের বিরুদ্ধে প্রতারণা, গার্হস্থ্য হিংসা-সহ একাধিক অভিযোগ করেন রাখি সবন্ত। ওশিয়ারা পুলিশ স্টেশনে একাধিক ধারায় এফআইআর দায়ের করার পর ৭ ফেব্রুয়ারি আদিলকে প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তার পর তাঁকে গ্রেফতার করে ওশিয়ারা থানার পুলিশ। অন্ধেরি আদালতে হাজিরার পর পুলিশি হেফাজতে পাঠানো হয় আদিলকে। আপাতত জেলেই রয়েছেন অভিযুক্ত আদিল আলি দুরানি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন