Ranbir Kapoor

Ranbir Kapoor-Alia Bhatt: ওদের তো বিয়ে হয়ে গিয়েছে, রণবীর-আলিয়াকে নিয়ে মন্তব্য নীতুর!

ইনস্টাগ্রামের দৌলতে হবু শাশুড়ি-বউমার সম্পর্কের রসায়ন বারবার জনসমক্ষে এসেছে। সম্প্রতি নীতু তাঁর ছেলে এবং আলিয়ার বিয়ের জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানান। শুধু তা-ই নয়, ইতিমধ্যে কপূরদের ‘খানদানী’ সোনার হার তাঁর বউমার গলায় পরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ঋষি কপূরের স্ত্রী। কপূর বংশের সেই হারের প্রথম মালকিন ছিলেন রণবীরের ঠাকুমা কৃষ্ণা রাজ কপূর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ২০:০৩
Share:

আলিয়া ও রণবীর

বিয়ের তোড়জোড় চলছে জোর কদমে। আগামী ১৪ এপ্রিল বিয়ে তাঁদের। রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের মতোই তাঁদের বিয়েতে নিরাপত্তা নিয়ে কড়াকড়ি শুরু হয়েছে ইতিমধ্যে। খবর যাতে বাইরে না বেরোয়, তা নিয়ে সতর্ক সকলে। এরই মাঝে নীতু কপূর বলে বসলেন, ‘‘ওদের তো বিয়ে হয়ে গিয়েছে।’’

‘ডান্স দিওয়ানে জুনিয়র’ রিয়্যালিটি শো-এর বিচারক হিসেবে দেখা যাবে নীতুকে। সেই শো-এর শ্যুটিংয়েই সাংবাদিকরা তাঁকে ছেঁকে ধরেছিলেন। ছেলের বিয়ে নিয়ে নানাবিধ প্রশ্নের সম্মুখীন হতে হয় নীতুকে। বিয়ের তারিখ জানার জন্য আগ্রহী সাংবাদিককে নীতুর উত্তর, ‘‘আমি তো বলছি, ওদের বিয়ে হয়ে গিয়েছে।’’

Advertisement

তখনই হাসির রোল ওঠে বাকিদের মধ্যে। হাসিমুখে প্রশ্ন এড়িয়ে যাওয়ার জন্যই যে নীতু এমন বললেন, তা স্পষ্ট।

ইনস্টাগ্রামের দৌলতে হবু শাশুড়ি-বউমার সম্পর্কের রসায়ন বারবার জনসমক্ষে এসেছে। সম্প্রতি নীতু তাঁর ছেলে এবং আলিয়ার বিয়ের জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানান। শুধু তা-ই নয়, ইতিমধ্যে কপূরদের ‘খানদানী’ সোনার হার তাঁর বউমার গলায় পরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ঋষি কপূরের স্ত্রী। কপূর বংশের সেই হারের প্রথম মালকিন ছিলেন রণবীরের ঠাকুমা কৃষ্ণা রাজ কপূর। তাঁর ছেলে ঋষির সঙ্গে নীতুর বিয়ের পর নিজের বউমার হাতে তুলে দিয়েছিলেন সেই হার। এ বার পালা নীতুর।তিনি এ বার তাঁর বউমাকে সেই হারের মালকিন বানাবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন