Ranbir Kapoor

মেয়ে রাহার এক বছরের জন্মদিনের আগেই বড়সড় সিদ্ধান্ত নিলেন রণবীর কপূর

রাহার জন্মের পর থেকেই আলিয়া কাজ নিয়ে ব্যস্ত। বেশির ভাগ সময় মেয়ের সঙ্গে কাটাতে হয় রণবীরকে। এ বার মেয়ে রাহার জন্য কী সিদ্ধান্ত নিলেন রণবীর?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৮:২৮
Share:

কন্যা রাহার কথা ভেবে কী সিদ্ধান্ত নিলেন রণবীর? ছবি: সংগৃহীত।

গত বছর এপ্রিলে গাঁটছড়া বাঁধার পর নভেম্বরে কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। ছোট্ট রাহা প্রায় এক বছরের হতে চলল। যদিও এখনও মেয়েকে প্রকাশ্যে আনেননি তাঁরা। মেয়ের বয়স দু’বছর হলে তবেই প্রকাশ্যে আনবেন বলেছেন রণবীর-আলিয়া। সন্তানের জন্মের পর থেকেই একের পর এক কাজ নিয়ে ব্যস্ত আলিয়া। সেই সময় মেয়েকে সামলানোর দায়িত্ব বাবা রণবীরের। মেয়ের সঙ্গে বেশির ভাগ সময় তাই রণবীরকেই থাকতে দেখা যায়। মেয়ে রাহার কথা ভেবে নিজের কোন শখ বিসর্জন দিলেন রণবীর?

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর জানান, মেয়ে রাহা নাকি ইতিমধ্যেই হামাগুড়ি দেওয়াও শুরু করে দিয়েছে। নিজের চারপাশে বিভিন্ন জিনিসপত্রও নাকি চিনতে পারে সে। রণবীর বলেন, ‘‘এখন থেকেই রাহা কথা বলার চেষ্টা করছে। আমরা ওকে আস্তে আস্তে ‘মা’ ও ‘পা’ বলানোর চেষ্টা করছি।’’ সামনেই রণবীরের ছবি ‘অ্যানিম্যাল’-এর মুক্তি। এই ছবিতে যদিও বেশ হিংস্র অবতারে দেখা গিয়েছে অভিনেতাকে, তবে বাস্তবে একেবারেই উল্টো স্বভাবের মানুষ তিনি। অবশ্য নিন্দকেরা তাঁর দুর্নাম করতে ছাড়েন না। রণবীর বার বার সমলোচিত হয়েছেন স্ত্রী আলিয়ার উপর খবরদারি করার জন্য। আলিয়া নিজেই ‘বাবা’ রণবীরকে এগিয়ে রাখেন ‘স্বামী’ রণবীরের তুলনায়। এ বার মেয়ে রাহার এক বছরের জন্মদিনের আগে ধূমপান ও মদ্যপান ত্যাগ করলেন অভিনেতা। এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, রাহার স্বাস্থ্যের কথা খেয়াল রেখেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যদিও মাঝে শোনা গিয়েছিল, ‘রামায়ণ’ ছবিতে রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করার জন্য শিষ্টাচার পালন করছেন তিনি। এখন জানা গেল, ছবির জন্য নয়, বরং মেয়ের জন্যই এমন সিদ্ধান্ত অভিনেতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন