Deepika Padukone

ভুটান ভ্রমণে দীপিকা, দেখলেন টাইগার্স নেস্ট! কিন্তু সঙ্গে রণবীর নেই কেন?

ভুটানে দীপিকা পাড়ুকোন। ছবি ছড়িয়েছে চারিদিকে। অভিনেত্রীর সঙ্গে রণবীরের অনুপস্থিতি ঘিরেও দানা বেঁধেছে জল্পনা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৪:৫৬
Share:

সম্প্রতি দীপিকাকে দেখা গিয়েছে ভুটানে। কিন্তু রণবীর কোথায়? — ফাইল চিত্র।

অস্কার মঞ্চে দেখা গিয়েছিল তাঁকে। তাঁর কাছে ‘অবসর’ বলে কিছু নেই। কিন্তু এ বার একটু নিজের জন্য সময় বার করতে পেরেছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি, অভিনেত্রীকে দেখা গিয়েছে ভুটানে। সেখানে অভিনেত্রীর কিছু ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই ছবি বলছে, ভুটানের একাধিক জায়গায় গিয়েছেন অভিনেত্রী। কিন্তু একই সঙ্গে চোখে পড়েছে দীপিকার স্বামী রণবীর সিংহের অনুপস্থিতি।

Advertisement

সমাজমাধ্যম অনুযায়ী, গত সপ্তাহে ভুটানে হাজির হন দীপিকা। এক জন সাধারণ ট্যুরিস্টের মতোই তিনি সেখানে ঘুরেছেন। ক্যাফেতে সময় কাটিয়েছেন। এমনকি, ভুটানের বিখ্যাত টাইগার্স নেস্ট মনাস্ট্রিতেও গিয়েছিলেন ‘গেহরাইয়াঁ’র অভিনেত্রী। যেখানেই গিয়েছেন, স্থানীয়দের সেলফির আবদার মিটিয়েছেন দীপিকা।

এক জন স্থানীয় মহিলা অভিনেত্রীর সঙ্গে নিজের ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘ওঁর গোপনীয়তা রক্ষার অনুরোধকে আমি সম্মান করি। পর্দার মতোই বাস্তবেও তিনি ততটাই ভাল মনের মানুষ। তাই উনি রাজি হতেই এই ছবি।’’ পারোর এক ক্যাফের কর্মীদের সঙ্গেও দীপিকা ছবি তুলেছেন। সংশ্লিষ্ট ক্যাফেটি সমাজমাধ্যমে অভিনেত্রীর ছবি পোস্ট করে লিখেছে, ‘‘আপনাকে এখানে আসার জন্য অনেক অনেক ধন্যবাদ। আপনার এবং আপনার পরিবারের সেবা করতে পেরে আমরা আপ্লুত।’’

Advertisement

এর পরেই ওঠে প্রশ্ন। ভুটানে দীপিকা, কিন্তু রণবীর কোথায়? সম্প্রতি, একটি অনুষ্ঠানে একে অপরের থেকে দূরত্ব বজায় রেখেছিলেন বলে দীপিকা এবং রণবীরের বৈবাহিক সমীকরণ নিয়ে প্রশ্ন ওঠে। পরে অবশ্য অম্বানীদের অনুষ্ঠানে দু’জনে একসঙ্গেই হাজির হয়েছিলেন। সূত্রের খবর, ভুটানে দীপিকা তাঁর পরিবারের সঙ্গে গিয়েছিলেন। অন্য একটি সূত্রের দাবি, একা নিজের সঙ্গে সময় কাটাতেই দীপিকার এই ভ্রমণ। কিন্তু এই ট্যুরে রণবীর সিংহের অনুপস্থিতি ঘিরে নতুন করে দানা বেঁধেছে জল্পনা। মঙ্গলবার গভীর রাতে মুম্বই ফিরে আসেন দীপিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন