Kantara 2

‘কান্তারা’র সাফল্যের পর আসছে ছবির দ্বিতীয় পর্ব, গল্পে কী কী পরিবর্তন আনতে চলেছেন ঋষভ?

‘কান্তারা’ ছবির সাফল্যের পর আসতে চলেছে ‘কান্তারা ২’। কবে আসবে এই ছবি, কেমন হবে গল্প? জানালেন ছবির প্রযোজক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ২০:০৫
Share:

‘কান্তারা’-র সাফল্যের পর আসতে চলেছে ‘কান্তারা ২’। ছবি: সংগৃহীত।

করোনা অতিমারির পর বক্স অফিসে অন্যতম সফল ছবি ‘কান্তারা’। ৪০০ কোটি টাকার ব্যবসা করেছে কন্নড় এই ছবি। মুক্তির সময় এই ছবি খুব বেশি প্রচার না পেলেও, যত সময় পেরিয়েছে এই ছবি জায়গা করে নিয়েছে দর্শকের মধ্যে। এই ছবির পরিচালক-অভিনেতা ঋষভ শেট্টিকে নিয়ে মাতামাতি কম হচ্ছে না দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। ঋষভের এই অভূতপূর্ব সাফল্যে নড়েচড়ে বসেছে বলিউডও। এ বার জোর জল্পনা, ‘কান্তারা’র এই সাফল্যের পর আসতে চলেছে ‘কান্তারা ২’। তবে প্রথম পর্বের কাহিনির অনুগামী হচ্ছে না এই দ্বিতীয় ভাগ।

Advertisement

‘কান্তারা ২’ হবে এই ছবির প্রিকুয়েল। অর্থাৎ, ‘কান্তারা’র গল্পের পর থেকে নয়, বরং সেই কাহিনির শিকড়কেই খুঁজবে এই পর্ব। এই ছবির কাহিনি ছিল একেবারেই লোকপুরাণ থেকে উঠে আসা। কর্ণাটকের প্রেক্ষাপটে বাঁধা হচ্ছে কাহিনি। গল্প লিখতে শুরু করেছেন ঋষভ শেট্টি। ছবিটি নিয়ে গবেষণা করতে কর্ণাটকের উপকূলীয় অঞ্চলে আগামী দু’মাস থাকতে চলেছেন ঋষভ ও তাঁর সঙ্গীরা। শোনা যাচ্ছে, চলতি বছর জুন মাসেই শুরু হবে এই ছবির শুটিং। কারণ, চিত্রনাট্য অনুযায়ী বর্ষার একটা বড় ভূমিকা রয়েছে ‘কান্তারা ২’ ছবিতে। সব ঠিক থাকলে আগামী বছর এপ্রিল অথবা মে মাসে মুক্তি পেতে পারে ‘কান্তারা ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন