Dev-Rukmini

ফিরেও তাকালেন না দেবের দিকে! কোন নায়কের গালে চুমু খেলেন রুক্মিণী?

দেব-রুক্মিণী টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি। দেবের ছবি মুক্তির আগে রুক্মিণীর কাণ্ড দেখে অবাক দর্শক। কেন এমন করলেন নায়িকা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩৩
Share:

এ বার ছবির প্রচারে তো খুব বেশি দেখা গেল না রুক্মিণীকে, উল্টে দেবকে পাত্তাই দিলেন না নায়িকা।

টলিপাড়ায় তাঁদের জু়ড়ি মেলা ভার। প্রথম সারির জুটির কথা উঠলে তাঁদের কথাই সবার প্রথম মাথায় আসে। তাঁরা হলেন দেব এবং রুক্মিণী মৈত্র। অনস্ক্রিন থেকে অফস্ক্রিন— সর্বত্রই এই জুটির রসায়নে মজে দর্শক। দেবের ছবিতে রুক্মিণী থাকুন বা না থাকুন, বিভিন্ন ভাবে তাঁকে জড়িয়ে থাকতে দেখা যায় নায়িকাকে। আর এ বার নায়িকার কাছের মানুষের ‘কাছের মানুষ’ মুক্তি পাচ্ছে, কিন্তু কই তাঁকে তো কোথাও দেখা যাচ্ছে না! ৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে দেবের নতুন ছবি ‘কাছের মানুষ’।

Advertisement

এ বার ছবির প্রচারে তো খুব বেশি দেখা গেল না রুক্মিণীকে, উল্টে নায়ককে পাত্তাই দিলেন না নায়িকা। চুমু খেয়ে বসলেন অন্য নায়কের গালে। ভাবছেন এ-ও কি সম্ভব? বাস্তবে সত্যিই এটাই ঘটেছে। সম্প্রতি একটি ছোট্ট ভিডিয়ো পোস্ট করেছেন রুক্মিণী। যেখানে দেখা যাচ্ছে, নিজের কাছের মানুষকে বেছে নিচ্ছেন নায়িকা। না, তিনি দেব নন। ‘কাছের মানুষ’ হিসাবে দেব নন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে বেছে নিলেন রুক্মিণী। ফিরেও তাকালেন না দেবের দিকে। এটাও অবশ্য প্রচারেরই একটা অংশ। দেবের ছবি মুক্তি, আর রুক্মিণী এমন চমক দেবেন না, তা-ও কী কখনও হয়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন